দায়িত্ব গ্রহণ করলেন মিশা-জায়েদ
দায়িত্ব গ্রহণ করলেন মিশা-জায়েদ
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৫-২৫ ০১:০১:০১
প্রিন্টঅ-অ+


চলচ্চিত্র শিল্পী সমিতির দায়িত্ব আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেছেন নব নির্বাচিত কমিটি। বুধবার চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় এ তথ্য জানানো হয়।

এ প্রসঙ্গে নব নির্বাচিত সভাপতি মিশা সওদাগর বলেন, ‘চলচ্চিত্র শিল্পী সমিতির ক্ষমতা গ্রহণে লিখিত কোনো প্রক্রিয়া নেই। এটা মৌখিক একটি প্রক্রিয়া। নব নির্বাচিত সদস্যরা আজ এই সমিতির দায়িত্ব গ্রহণ করলাম। এছাড়া সমিতির হিসাব সংক্রান্ত কোনো বিষয়ে প্রয়োজনবোধ করলে আগের কমিটির সঙ্গে আলাপ আলোচনা করে নিব।’

তিনি আরো বলেন, ‘এই সমিতির সাবেক সভাপতি শাকিব খানের সঙ্গে কথা হয়েছে। সে আমাদের কমিটির জন্য শুভ কামনা জানিয়েছে।’

এ সময় কমিটির নব নির্বাচিত সদস্য ছাড়াও আরো উপস্থিত ছিলেন সারাহ বেগম কবরী, ইলিয়াস কাঞ্চন প্রমুখ।

গত ৫ মে বিএফডিসিতে অনুষ্ঠিত হয় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নতুন কমিটির নির্বাচিত সদস্যরা হলেন- সভাপতি : মিশা সওদাগর, সাধারণ সম্পাদক: জায়েদ খান, সহসভাপতি : রিয়াজ ও নাদের খান, সহসাধারণ সম্পাদক: আরমান, সাংগঠনিক সম্পাদক: সুব্রত, আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক: মামনুন ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক : জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক: জাকির হোসেন, কোষাধ্যক্ষ: কমল, কার্যনির্বাহী পরিষদের সদস্য অঞ্জনা, পপি, পূর্ণিমা, ফেরদৌস, মৌসুমী, আলীরাজ, জেসমিন, নাসরিন, রোজিনা, নানা শাহ ও সাইমন সাদিক।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর