নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৫-২৪ ০৩:১০:২৩
প্রিন্টঅ-অ+


ওয়ালটন ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে আজ নিউজিল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায় শুরু হবে ম্যাচটি। ডাবলিন থেকে যা সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

আয়ারল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ড তাদের শেষ ম্যাচটি জিতে ইতিমধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে। বৃষ্টির কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচটি ভেস্তে যায়। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হেরে যায় টাইগাররা। তৃতীয় ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে জয় তুলে নেয়। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে জয় পেলেও সিরিজ জিততে পারবে না বাংলাদেশ।

তারপরও এই ম্যাচটি বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচে জয় পেলে বাংলাদেশের রেটিং পয়েন্ট বাড়বে। বাংলাদেশ রেটিং পয়েন্টের দিক দিয়ে ছুঁয়ে ফেলতে পারবে শ্রীলঙ্কাকে।

বাংলাদেশের স্কোয়াডে থাকলেও এই সিরিজে খেলা হয়নি তাসকিন আহমেদ, শফিউল ইসলাম ও শুভাশীস রায়ের। তাদেরকে আজকের ম্যাচে খেলানোর সুযোগ রয়েছে। নাসির হোসেন ও ইমরুল কায়েসের বেলায়ও বিষয়টি প্রযোজ্য। তারাও খেলার সুযোগ পায়নি এই সিরিজে। তাদেরকেও খেলাতে পারে টিম ম্যানেজমেন্ট।

তবে আগের ম্যাচে জয় পাওয়ায় উইনিং কম্পিনেশন নাও ভাঙতে পারে বাংলাদেশ। তার আগে চলুন দেখে নেওয়া যাক নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ।


বাংলাদেশের সম্ভাব্য একাদশ :
১. তামিম ইকবাল
২. সৌম্য সরকার
৩. সাব্বির রহমান
৪. মুশফিকুর রহিম
৫. মাহমুদউল্লাহ রিয়াদ
৬. সাকিব আল হাসান
৭. মোসাদ্দেক হোসেন সৈকত
৮. মাশরাফি বিন মুর্তজা
৯. সানজামুল ইসলাম
১০. রুবেল হোসেন ও
১১. মুস্তাফিজুর রহমান।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর