দি ইঞ্জিনিয়ার্স টিভি-তে লাইভ দেখানো হবে আইইবি-র সেমিনার
দি ইঞ্জিনিয়ার্স টিভি-তে লাইভ দেখানো হবে আইইবি-র সেমিনার
২০১৭-০৫-১৫ ২২:৩৭:৫২
প্রিন্টঅ-অ+


প্রকৌশলীদের জন্য বাংলাদেশের প্রথম এবং একমাত্র অনলাইন টিভি theengineers.tv এবার লাইভ প্রচার করবে আইইবি-র সেমিনার। বিশ্বের যে কোনও প্রান্ত থেকে যে কেউ অনলাইনের মাধ্যমে সরাসরি সম্পূর্ণ অনুষ্ঠানটি দেখতে পাবেন।

ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন, বাংলাদেশ (আইইবি)’র ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী (ইঞ্জিনিয়ার্স ডে ) উদযাপন উপলক্ষ্যে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন, বাংলাদেশ ও ভারত (ঢাকা কেন্দ্র ও ত্রিপুরা স্টেট সেন্টার) -এর যৌথ উদ্যোগে ১৬ মে বিকেল ৪.৩০ টায় আইইবি পুরাতন ভবনের সেমিনার কক্ষে “Power Development: BBIN Scenario” শীর্ষক সেমিনারের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নস্রুল হামিদ, এম পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইইবি-র প্রেসিডেন্ট প্রকৌশলী জনাব কবির আহমেদ ভূঞা, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবি-র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী জনাব মোঃ আব্দুস সবুর এবং বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ।

সেমিনারে সভাপতিত্ব করবেন আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মেসবাহুর রহমান টুটুল।

বাংলাদেশের স্থানীয় সময় বিকেল ৪.৩০ টা থেকে theengineers.tv-তে লগইন সম্পূর্ণ অনুষ্ঠানটি বিশ্বের যে কোনও প্রান্ত থেকে সরাসরি উপভোগ করা যাবে। একই সাথে দি ইঞ্জিনিয়ার্স টিভি-র অফিশিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলেও অনুষ্ঠানটি লাইভ দেখা যাবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর