দি ইঞ্জিনিয়ার্স টিভির উদ্বোধনী অনুষ্ঠানে গাইবেন ঝিলিক
দি ইঞ্জিনিয়ার্স টিভির উদ্বোধনী অনুষ্ঠানে গাইবেন ঝিলিক
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৫-০৪ ০১:১১:২৮
প্রিন্টঅ-অ+


প্রকৌশলীদের অনলাইন নিউজ পোর্টাল দি ইঞ্জিনিয়ার্স-এর সম্মানী সম্পাদক প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন-এর উদ্যোগে প্রকৌশলীদের জন্য বাংলাদেশের প্রথম এবং একমাত্র অনলাইন টিভির আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে আসন্ন ইঞ্জিনিয়ার্স ডে-তে। দি ইঞ্জিনিয়ার্স টিভি নামের এই চ্যানেলে প্রকৌশল বিষয়ক তথ্যচিত্র, প্রকৌশলীদের সাক্ষাৎকার, প্রকৌশল সংবাদসহ প্রকৌশলীদের নিয়ে নির্মিত বিনোদন, তথ্য এবং শিক্ষামূলক নানা অনুষ্ঠান প্রচার করা হবে।

দি ইঞ্জিনিয়ার্স টিভি-র উদ্বোধন উপলক্ষ্যে আগামী ৭ই মে ইঞ্জিনিয়ার্স ডে-তে ঢাকার রমনায় অবস্থিত ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশের সেমিনার কক্ষে সন্ধ্যা ৬.৩০ টায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হবে। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইইবি-র প্রেসিডেন্ট প্রকৌশলী জনাব কবির আহমেদ ভূঞা এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবি-র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী জনাব মোঃ আব্দুস সবুর।

আলোচনা শেষে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন সেরাকণ্ঠ খ্যাত তারকা ঝিলিক।

৭ মে থেকে দি ইঞ্জিনিয়ার্স টিভি দেখা যাবে www.theengineers.tv লিংকে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর