খালেদা জিয়ার টুইটার অ্যাকাউন্ট ভেরিফায়েড
খালেদা জিয়ার টুইটার অ্যাকাউন্ট ভেরিফায়েড
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৫-০৪ ০০:৫৫:৪৩
প্রিন্টঅ-অ+


সামাজিক যোগযোগ মাধ্যম টুইটারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অ্যাকাউন্টটি ভেরিফায়েড হয়েছে। অ্যাকাউন্টটি সচল করার আট মাস পর মঙ্গলবার টুইটার কর্তৃপক্ষ তার ব্যক্তিগত অ্যাকাউন্টটি ভেরিফায়েড করলো।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

খালেদা জিয়ার টুইটার অ্যাকাউন্ট হচ্ছে- (twitter.com/BegumZiaBD)|

গত বছরের ১ সেপ্টেম্বর বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে নিজের টুইটার অ্যাকাউন্টটি উন্মুক্ত করেন তিনি নিজেই।

ওই সময়ে বিএনপির নতুন ওয়েব পোর্টাল, ফেসবুক পেজ, ইউটিউবে দলীয় চ্যানেল উদ্বোধন করেন খালেদা জিয়া। এগুলো বাস্তবায়ন করে বিএনপির কমিনিউকেশন সেল।

এসব ওয়েবসাইটের ঠিকানা হচ্ছে বিএনপির অফিসিয়াল ওয়েবসাইট পোর্টাল (www.bnpbangladesh.com), ফেসবুক (bnp.communication), টুইটার (bnpbangladesh) ও ব্লগ (www.bangladeshivoices.blogspot.com)|

বিএনপির এজেন্ডা এবং কর্মসূচি দলীয় নেতা-কর্মী সমর্থক, শুভাকাঙ্খী ও বিশ্ব দরবারে পৌঁছে দিতে এসব উদ্যোগ নেওয়া হয় বলে তখন জানায় দলটির কমিউনিকেশন সেল।

এসব ওয়েবসাইটে বিএনপি সংশ্লিষ্ট সব প্রতিবেদন ছবি ও ভিডিও আকারে প্রকাশ হচ্ছে। বাংলার সঙ্গে সঙ্গে এসব ইংরেজি ভার্সনেও হুবহু প্রকাশ হচ্ছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর