কম্পিউটার পণ্যে বিনা মূল্যে সার্ভিসিং সেবায় সাড়া
কম্পিউটার পণ্যে বিনা মূল্যে সার্ভিসিং সেবায় সাড়া
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৫-০৩ ০১:৫৪:৫৯
প্রিন্টঅ-অ+


যেকোনো ব্র্যান্ডের কম্পিউটার পণ্যে বিনা মূল্যে সার্ভিসিং সেবা দিচ্ছে প্রযুক্তি পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স।

মাসব্যাপী এই সেবা কার্যক্রমের প্রথম সপ্তাহ সফলভাবে শেষ করেছে দেশীয় প্রতিষ্ঠানটি। গত ২৯ ও ৩০ এপ্রিল বিভিন্ন ব্র্যান্ডের স্পিকার পণ্যে বিনা মূল্যে সার্ভিসিং সেবা দেওয়া হয়েছে কম্পিউটার সোর্সের কাস্টমার কেয়ার সেন্টার থেকে (বাড়ি ১১/বি, সড়ক ১২, ধানমন্ডি)।

মেয়াদ উত্তীর্ণ স্পিকার বিনা মূল্যেই সারিয়ে নেয়ার এই সুযোগকে অভূতপূর্ব উল্লেখ করে রাজধানীর নিকুঞ্জ থেকে সেবা নিতে আসা সালেহ আহমেদ রাফাত। তিনি বললেন, পত্রিকা থেকে জেনে আমি ময়মনসিংহ থেকে কেনা নান সিন ব্র্যন্ডের অচল হয়ে যাওয়া স্পিকারটি নিয়ে আসি। এই উদ্যোগকে অন্যদেরকেও অনুসরণের পরামর্শ দেন তিনি।

বিনা মূল্যে সেবা নিতে এসে একটি ‘ম্যাজিক রিং’ উপহার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন বেসরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত তানভীর আহমেদ। তিনি বলেন, সাড়ে তিন বছর আগে কমভ্যালী থেকে এফএনডি ব্র্যান্ডের স্পিকারটি কেনা হয়। মেয়াদউত্তীর্ণ হওয়ায় এটি বেশ কিছুদিন পড়ে ছিল। অফারটি দেখে তাই দেরী না করে শনিবার ছুটির দিনেই এটি ওখানে নিয়ে যাই। সমস্যা জটিল হওয়ায় সাড়তে কয়েকদিন সময় চাওয়া হয়েছে।

মাসব্যপী বিনা মূল্যে বাধাহীন এই সেবা কার্যক্রম বিষয়ে কম্পিউটার সোর্স কাস্টমার কেয়ার বিভাগের সেবা ব্যবস্থাপক মোহাম্মাদ জামিল বলেন, সেবা দিতে আমরা আমাদের সার্ভিস সেন্টারে ওয়ান স্টপ সার্ভিস বুথের ব্যবস্থা করেছি। সেবা গ্রহীতাদের চাপ এবং সমস্যার জটিলতা ধরনের কারণে সব গ্রাহককে অন দ্য স্পট সেবা দেয়া সম্ভব হয়নি। আগামীকাল (৩ মে) থেকে এগুলো সরবরাহ করা হবে।

২৯ এপ্রিল থেকে শুরু হওয়া বিনা মূল্যের সার্ভিসিং সেবা আগামী ২১ মে পর্যন্ত প্রতি শনি ও রোববার দেবে কম্পিউটার সোর্স। আগামী ৬-৭ মে প্রিন্টিং পণ্যে, ১৩-১৪ মে নেটওয়ার্কিং পণ্যে এবং ২০-২১ মে ল্যাপটপ ও ডেস্কটপ কম্পিউটারে ফ্রি সেবা দেয়া হবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর