প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদারের পিএইচডি ডিগ্রি অর্জন
প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদারের পিএইচডি ডিগ্রি অর্জন
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৫-০২ ০০:৫৬:৪১
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা প্রকৌশলী মোঃ জিয়াউল ইসলাম মজুমদার পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন। সম্প্রতি তিনি Commonwealth Open University(COU), UK হতে Project Management-এর উপর গবেষণা করে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।

ইতোপূর্বে তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ বিএসসি ডিগ্রি অর্জন করেন।

ডঃ মোঃ জিয়াউল ইসলাম মজুমদার ১৯৭৮ সালে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন সম্ভ্রান্ত পরিবার খিলপাড়া মজুমদার বাড়িতে জন্মগ্রহন করেন। তিনি মিসেস উম্মে সালমা এবং মৃত মোঃ সফিকুল ইসলাম মজুমদার-এর চার মেয়ে ও তিন ছেলের মধ্যে ৬ষ্ঠ সন্তান।

নাসিরকোর্ট উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৪ সালে এসএসসি, ঢাকা নটরডেম কলেজ থেকে ১৯৯৬ সালে এইচএসসি পাস করেন।

তিনি বর্তমানে স্থানীয় প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি) তে উপজেলা প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন। ব্যাক্তি জীবনে তিনি দুই সন্তানের জনক। অর্জিত জ্ঞান দেশ ও জনগণের সার্বিক মঙ্গলে কাজে লাগানোর জন্য তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর