শাকিবকে বয়কটের সিদ্ধান্ত প্রত্যাহার
শাকিবকে বয়কটের সিদ্ধান্ত প্রত্যাহার
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৫-০১ ১৬:০০:০৯
প্রিন্টঅ-অ+


চলচ্চিত্র পরিচালক ও প্রযোজকদের ‘বেকার’ মন্তব্য করায় চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৩টি সংগঠন অনির্দিষ্টকালের জন্য শাকিবকে নিয়ে কাজ না করার সিদ্ধান্ত নেয়।

এরপর গত রোববার শাকিব খান পরিচালক সমিতিতে এসে এমন মন্তব্যের জন্য সংশ্লিষ্টদের কাছে দুঃখ প্রকাশ করেন এবং কাউকে ছোট করার জন্য এ ধরনের মন্তব্য করেননি বলে জানান।

আজ চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৩টি সংগঠনের নেতারা বিষয়টি নিয়ে বৈঠকে বসেন। এ সময় আলোচনা সাপেক্ষে শাকিব খানকে ক্ষমা করে দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয় বলে জানা গেছে। তাকে বয়কটের ঘোষণা প্রত্যাহার করে নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন সিনে ডিরেক্টরিয়াল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(সিডাব)-এর সভাপতি এস আই ফারুক।

এস আই ফারুক বলেন, ‘শাকিব খান ইস্যু নিয়ে আমরা মিটিং করেছি। মিটিংয়ে আমরা বয়কট তুলে নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। আজ বিকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।’

গত শনিবার বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে চলচ্চিত্রসংশ্লিষ্টদের যৌথ সভায় শাকিবকে বয়কট করার সিদ্ধান্ত নেয় ১৩টি সংগঠন। এই সংগঠনগুলো হলো- বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, চলচ্চিত্র গ্রাহক সংস্থা, ফিল্ম এডিটরস গিল্ড, সিডাব, চলচ্চিত্র ফাইট ডিরেক্টরস অ্যাসোসিয়েশন, চলচ্চিত্র নৃত্য পরিচালক সমিতি, চলচ্চিত্র স্থিরচিত্রগ্রাহক সমিতি, চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র উৎপাদন সহকারী ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র অঙ্গসজ্জা সমিতি, চলচ্চিত্র রূপসজ্জাকর সমিতি, চলচ্চিত্র লেখক সমিতি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর