তিন দিনের আন্তর্জাতিক সম্মেলন শুরু ডুয়েটে
তিন দিনের আন্তর্জাতিক সম্মেলন শুরু ডুয়েটে
সংগীতা ঘোষ
২০১৫-১২-১১ ২০:১৭:৫৪
প্রিন্টঅ-অ+


ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) পুরকৌশল বিভাগের আয়োজনে টেকসই উন্নয়নে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের সাম্প্রতিক উদ্ভাবন শীর্ষক তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু হয়েছে। অনুষ্ঠানে দেশ-বিদেশের বিজ্ঞানী ও গবেষকরা অংশগ্রহণ করেন।

শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বিশ্ববিদ্যালয়ের শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে তিন দিনের আন্তর্জাতিক সম্মেলন উদ্বোধন করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নুরুল ইসলাম ও এই বিভাগের প্রধান অধ্যাপক ড. এসএম আতিকুল ইসলাম।

সম্মেলনে ধন্যবাদ জ্ঞাপন করেন আয়োজক কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. খসরু মিয়া। মূল প্রবন্ধ উপস্থাপন করেন ন্যাশনাল ইউনিভার্সিটি অব মালয়েশিয়ার অধ্যাপক ড. মোহাম্মদ ফৌজি মোহ. জেয়িন ও আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এম এম সফিউল্লাহ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর