১০২ বছর বয়সি ইউটিউব তারকা!
১০২ বছর বয়সি ইউটিউব তারকা!
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৪-২৮ ০২:২৬:০৪
প্রিন্টঅ-অ+


আমরা প্রায়ই ইন্টারনেটে ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবে অনেককেই রাতারাতি তারকা হয়ে উঠতে দেখি।

সোশ্যাল মিডিয়া যেখানে তরুণদের জন্য জনপ্রিয় হওয়ার মাধ্যম, সেখানে এই প্রচলিত ধারণা ভেঙে দিয়েছেন ভারতের অন্ধপ্রদেশের ১০৬ বছর বয়সি এক নারী। অবিশ্বাস্য হলেও সত্যি যে, ১০৬ বছরের এই বৃদ্ধা ইউটিউবে তারকা হয়ে ওঠেছেন।

মস্তানামা নামক ১০৬ বছর বয়সি এই বৃদ্ধা ইউটিউবে রান্না বিষয়ক ভিডিওর জন্য আলোচনার সৃষ্টি করেছেন। আকর্ষণীয় সব রান্নার দক্ষতায় দ্রুত খ্যাতি পান তিনি। তার ইউটিউব চ্যানেলের নাম ‘কান্ট্রি ফুড’। এখানে প্রায়ই তাকে নানা স্বাদের স্থানীয় খাবার রান্নার ভিডিওতে দেখা যায়।

তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা ২ লাখ ৫৬ হাজারের বেশি! সুস্বাদু ডিমের ডোসা, মাছের ফ্রাই থেকে বাঁশের চিকেন বিরিয়ানি সহ নানা ধরনের মুখরোচক খাবার তৈরির ভিডিওগুলো দেখা যাবে তার চ্যানেলে এবং তিনি নিজেই খাবারগুলো তৈরি করে দেখান।

তার ইউটিউব চ্যানেলটি তার নাতি কে কে লক্ষ্মণ দ্বারা পরিচালিত হয়, যিনি ‘আমার দাদি দ্বারা তৈরি’ খাদ্যের বর্ণনা দিয়ে থাকেন।

১০৬ বছর বয়সি এই ইউটিউব তারকার জীবন ও ইউটিউব খ্যাতি নিয়ে শেয়ার করা একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে মনোযোগ আকর্ষণ করেছে।

তার চ্যানেলের মন্তব্য বিভাগের মন্তব্যগুলো পড়লেই বোঝা যায় যে, মোস্তানামা শুধু আঞ্চলিক সেলিব্রিটি নয়, বরঞ্চ সারা পৃথিবীর মানুষের কাছ থেকে তার জন্য ভালোবাসা রয়েছে।

অন্ধপ্রদেশের কৃষ্ণা জেলার গুড়িওয়ারা গ্রামের এই বৃদ্ধা নিজের সমস্ত কাজ নিজেই করে থাকেন এবং সাধারণত তরুণদের কাছ থেকে সহায়তা নিতে অস্বীকার করে থাকেন।

তথ্যসূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর