শিবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও
শিবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৪-২৬ ১৫:০১:৫০
প্রিন্টঅ-অ+


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ত্রিমহোনী এলাকায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা।

বুধবার ভোর সাড়ে ৫টা থেকে তারা বাড়িটির চারপাশ ঘিরে রেখেছে। এর কিছুক্ষণ পর ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি করা হয়েছে বলে দাবি করেছেন কাউন্টার টেররিজম ইউনিটের সহকারী পুলিশ সুপার তৌহিদ।

ওই বাড়ির ভেতরে ৭ থেকে ৮ জন লোক আছে বলে ধারণা করছেন তিনি।

বাড়িটির আশপাশে পুলিশের বিপুলসংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। ওই এলাকার রাস্তার যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। আশপাশের বাসিন্দাদের সরিয়ে নেওয়া হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, ঢাকা থেকে সোয়াতের একটি দল এরই মধ্যে ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। তারা পৌঁছালেই অভিযান শুরু হবে।

এর আগে গত শুক্র ও শনিবার ঝিনাইদহের একটি বাড়ি ঘিরে অভিযান চালিয়ে বিপুল বিস্ফোরক ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। আর গতকাল মঙ্গলবার রাজশাহী মহানগরীতে হড়গ্রাম এলাকায় কয়েকটি বাড়ি ঘিরে ‘ব্লক রেইড’ চালায় পুলিশ। তবে সেখানে কিছু পাওয়া যায়নি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর