চুয়েটে আয়োজিত হতে যাচ্ছে ‘র‌্যাগ ডে ২০১৭’
চুয়েটে আয়োজিত হতে যাচ্ছে ‘র‌্যাগ ডে ২০১৭’
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৪-২০ ১৩:০০:১৩
প্রিন্টঅ-অ+


চুয়েট প্রতিনিধি:
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) শুরু হতে যাচ্ছে শিক্ষা সমাপনী উৎসব ’র‌্যাগ ডে ২০১৭’। ২৭ থেকে ২৯ এপ্রিল, তিন দিন ব্যাপী জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান আয়োজন করতে ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে ।

বিশ্ববিদ্যালয়টির ৪৩তম ব্যাচের (’১২) শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে এই উৎসবটির আয়োজন করা হচ্ছে। ’র‌্যাগ ডে ২০১৭’ সফল করতে কম্পিউটার প্রকৌশল বিভাগের সোহানুর রহমান সৈকতকে আহ্বায়ক করে ৪৩ সদস্যের একটি র‌্যাগ আয়োজক কমিটি গঠন করা হয়েছে।

ক্যাম্পাস এবং চট্টগ্রাম নগরে আনন্দ র‌্যালীর মাধ্যমে প্রথম দিনের অনুষ্ঠান শুরু হবে। এছাড়া আরো থাকছে বৃক্ষরোপন, রক্তদান কর্মসূচীর, রং-উৎসব আর ডিজে পার্টি। আর দ্বিতীয় দিনের আয়োজনের মধ্যে থাকছে আনন্দ র‌্যালী, স্মৃতিচারণ ও আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা। শেষ দিন অর্থাৎ শনিবার রাতে চুয়েটে আসর জমাবে শিরোনামহীন, মেঘদল, আর্বোভাইরাসসহ দেশের বিখ্যাত কয়েকটি ব্যান্ডদল। সারা রাত কনসার্ট শেষে অনুষ্ঠান শেষ হবে রবিবার সকালে।

এবারের র‌্যাগ ডে এর টাইটেল স্পনসর আরামিট গ্রুপ । এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে থাকছে আর টিভি, দৈনিক সমকাল, দি ইঞ্জিনিয়ার্স ও এবিনিউজ২৪.কম।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর