চলবে সিটিং সার্ভিস
চলবে সিটিং সার্ভিস
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৪-১৯ ২৩:৪৭:৩৭
প্রিন্টঅ-অ+


রাজধানীতে সিটিং সার্ভিস বন্ধের নির্দেশ ১৫ দিনের জন্য স্থগিত করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় তেজগাঁওয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান বিআরটিএর চেয়ারম্যান মশিয়ার রহমান।

মশিয়ার রহমান বলেন, ‘জনস্বার্থের কথা চিন্তা করে ১৫ দিনের জন্য সিটিং সার্ভিসবিরোধী অভিযান বন্ধ ঘোষণা করলাম। এই সার্ভিসকে একটা নিয়মের ভেতরে আনতে চাই। সিটিং সার্ভিস চলবে। তবে বিআরটিএর নির্ধারিত ভাড়া নিতে হবে। ভাড়া কোনো অবস্থাতেই বৃদ্ধি করা যাবে না।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ, নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনসহ বিআরটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে বিকেল সাড়ে ৪টায় বিআরটিএর কার্যালয়ে বৈঠকে বসে পরিবহন মালিক সমিতি ও বিআরটিএ। বৈঠকে আগামী ১৫ দিন সিটিং সার্ভিস চালানোর সিদ্ধান্ত হয়। এর মধ্যে উভয় পক্ষ আলোচনা করে সিটিং সার্ভিসের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর