৩৫তম বিসিএসে ৩৯৫ জনকে নন-ক্যাডার পদে নিয়োগ
৩৫তম বিসিএসে ৩৯৫ জনকে নন-ক্যাডার পদে নিয়োগ
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৪-১৮ ০১:০৯:৫৮
প্রিন্টঅ-অ+


৩৫তম বিসিএসের লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েও যারা ক্যাডারে নিয়োগের সুপারিশ পাননি তাদের মধ্য থেকে ৩৯৫ জনকে প্রথম শ্রেণির নন-ক্যাডারের বিভিন্ন পদে নিয়োগ দিয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

সমাজসেবা অধিদপ্তরের সমাজসেবা কর্মকর্তা পদে ২০০ জন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী পদে ৪৮ জন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পদে ২০ জনসহ ৪৩টি সরকারি দপ্তর ও সংস্থায় ৩৯৫ জনকে নিয়োগের সুপারিশ করেছে ‍পিএসসি।

সোমবার কর্ম কমিশনের জনসংযোগ কর্মকর্তা হাসান মো. হাফিজুর রহমান টুটুল এ তথ্য জানান।

তিনি বলেন, নন-ক্যাডারের বিভিন্ন পদে নিয়োগ (বিশেষ) বিধিমালা অনুযায়ী ৩৫তম বিসিএসে উত্তীর্ণ হয়েও যারা ক্যাডার পদে সুপারিশ পাননি তাদের মধ্য থেকে মেধাক্রম ও বিদ্যমান কোটা পদ্ধতির ভিত্তিতে ৩৯৫ জনকে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

৩৫তম বিসিএসে উত্তীর্ণদের মধ্য থেকে প্রথম শ্রেণির নন-ক্যাডার পদে সুপারিশ শেষ হলে দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে নিয়োগের সুপারিশ করবে কমিশন।

৩৫তম বিসিএসের লিখিত ও মৌখিক পরীক্ষায় ৫ হাজার ৫১৭ জন পাস করলেও তাদের মধ্য থেকে বিভিন্ন ক্যাডারে ২ হাজার ১৫৮ জনকে নিয়োগের সুপারিশ করে পিএসসি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

চাকুরীর খবর এর অারো খবর