নববর্ষে অপু-শাকিবের একঘণ্টা
নববর্ষে অপু-শাকিবের একঘণ্টা
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৪-১৫ ০১:১২:৫৬
প্রিন্টঅ-অ+


বাংলা নববর্ষের প্রথমদিন এক সঙ্গে একঘণ্টা সময় কাটিয়েছেন অপু বিশ্বাস ও শাকিব খান। রাজধানীর একটি পাঁচতারা হোটেলে বাস্তব জীবনের এই জুটিকে দেখা গেল খুবই হাস্যোজ্জ্বল। এ সময় তাদের সাঙ্গে ছিল ছয় মাস বয়সী একমাত্র সন্তান আব্রাম খান জয়।

সাক্ষাতের সময় শাকিব খানের পরনে ছিল পাঞ্জাবি, পায়জামা। আর অপু পরেছিলেন সালোয়ার কামিজ। বৈশাখী পাঞ্জাবি আর উত্তরীয়তে ঝলমলে ছিল শিশুপুত্র আব্রাম।

সম্প্রতি একটি টিভি চ্যানালে নিজের বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ করার পর থেকে মিডিয়া পাড়া এবং সামাজিক যোগযোগ মাধ্যমে শুরু হয়েছে নানা প্রতিক্রিয়া। এই প্রতিক্রিয়ার পালে আরেকটু হাওয়া দিলেন হালের জনপ্রিয় নায় এবং অপুর স্বামী শাকিব খান। তিনি সন্তান মেনে নিলেও অপুকে মেনে নিতে রাজি ছিলেন না। এর পর দিনই আবার বোল বদলানের এই নায়ক। শেষ পর্যন্ত মিডিয়ার সামনে কথা দেন নতুন বছরের প্রথম দিনে অনুষ্ঠানিকতার মাধ্যমে অপুকে ঘরে তুলে নিবেন। ওয়াদা অনুযায়ী সেকথা রাখলেন শাকিব খান।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর