অনন্তের ট্যালেন্ট হান্ট শুরু
অনন্তের ট্যালেন্ট হান্ট শুরু
২০১৫-১১-০৭ ০৯:৪৩:৩৮
প্রিন্টঅ-অ+


ঢাকাই চলচ্চিত্রের ডিজিটাল রূপকার খ্যাত অনন্ত জলিলের আপকামিং ছবি ‘দ্য স্পাই’ এর জন্য ট্যালেন্ট হান্ট অডিশন কার্যক্রম শুরু হয়েছে। এ অডিশন ৮ই নভেম্বর পর্যন্ত চলবে যথাক্রমে সিলেট ও খুলনা বিভাগে।

সিলেট বিভাগের অডিশন কার্যক্রম অনুষ্ঠিত হবে সিলেট জেলা শিল্পকলা একাডেমিতে এবং খুলনা বিভাগের অডিশন কার্যক্রম চলবে খুলনা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে।

পর্যায়ক্রমে আগামী ১০ ও ১১ই নভেম্বর এ কার্যক্রম অনুষ্ঠিত হবে চট্টগ্রাম বিভাগের মুসলিম হল ও বরিশাল বিভাগের বরিশাল অডিটরিয়ামে।

এভাবে পর্যায়ক্রমে মোট ৭টি বিভাগীয় শহরে (ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, খুলনা, বরিশাল ও রংপুর) অডিশন কার্যক্রম অনুষ্ঠিত হবে।

প্রতিটি বিভাগীয় শহরের অডিশনের দুই দিন আগে সেই শহরের প্রত্যেক প্রতিযোগীর অডিশনে অংশ নেয়া বিষয়ক প্রাথমিক তথ্যাদি মোবাইলে ম্যাসেজের মাধ্যমে জানিয়ে দেয়া হচ্ছে।

অনন্তের প্রযোজনা সংস্থা ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্ট কার্যক্রমের সঙ্গে পৃষ্ঠপোষকতায় রয়েছেন টাইটেল স্পন্সর ড্যানিশ ফুডস লি.মি. পাওয়ার্ড বাই রবি, কো-স্পন্সর জেলটা মোবাইল, সোহানা টিভি, ত্বক, কমফোর্ট পার্টনার বেঙ্গল, পারসোনাল কেয়ার পার্টনার কিউট, গ্রুমিং পার্টনার হারবাল সল্যুশনস ও ব্রডকাস্ট পার্টনার এটিএন বাংলা।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর