‘রংবাজ’-এ বুবলীর পরিবর্তে অপু!
‘রংবাজ’-এ বুবলীর পরিবর্তে অপু!
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৪-১২ ০০:৪৫:৪১
প্রিন্টঅ-অ+


‘রংবাজ’ শিরোনামের সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক শামীম আহমেদ রনি। সম্প্রতি এ সিনেমায় শাকিব খানের বিপরীতে চিত্রনায়িকা বুবলীর নাম ঘোষণা করা হয়। তার একদিন পরই ঢালিউড কুইন অপু বিশ্বাস সংবাদ সম্মেলনে জানান, শাকিব খানের সঙ্গে ৯ বছর আগে বিয়ে হয়েছে অপুর। তাদের একটি পুত্রসন্তানও রয়েছে। তারপর বিষয়টি নিয়ে জলঘোলা কম হয়নি। এ নিয়ে প্রশ্ন তুলেন বুবলীও।

কিন্তু মঙ্গলবার দুপুর গড়াতেই পাল্টে গেছে দৃশ্যপট। শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাস ও সন্তান আব্রাহাম খান জয়কে মেনে নিয়েছেন। চলচ্চিত্র পাড়ায় শোনা যাচ্ছে, ‘রংবাজ’ সিনেমায় বুবলীর স্থানে অপু বিশ্বাস অভিনয় করবেন। এ ছাড়া চলচ্চিত্রসংশ্লিষ্ট একজন নাম প্রকাশে অনইচ্ছুক বলেন, ‘‘রংবাজ’ সিনেমা থেকে বুবলীকে বাদ দেয়া হচ্ছে। বুবলীর পরিবর্তে অপুকে নেয়া হবে। তবে অপুকে এখনো সাইনিং করানো হয়নি।’’

এ প্রসঙ্গে সিনেমাটির নির্মাতা শামীম আহমেদ রনি বলেন, ‘‘রংবাজ’ সিনেমা থেকে বুবলীকে বাদ দেয়ার সিদ্ধান্ত এখনো নিইনি। এতে শাকিব খান ও বুবলী কাজ করবেন।’’

‘রংবাজ’ সিনেমার শুটিং শুরু হতে কিছুদিন বিলম্ব হবে বলে সূত্রটি জানিয়েছেন। এ সিনেমাটি ঈদুল ফিতরে সারা দেশে ‍মুক্তি দেয়া হবে। পুরান ঢাকার এক রংবাজ পরিবারকে নিয়ে এ সিনেমার গল্প তৈরি হয়েছে বলেও জানা যায়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর