শাকিব অপুর বরফ গলছে
শাকিব অপুর বরফ গলছে
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৪-১২ ০০:৩৬:২৭
প্রিন্টঅ-অ+


বর্তমান সময়ের টক অব দ্য টাউন শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে ও তাদের সন্তান আব্রাহাম খান জয়। এ নিয়ে জল ঘোলা কম হয়নি। গতকাল ১০ এপ্রিল সংবাদ মাধ্যমে শাকিব-অপুর বিয়ে ও সন্তানের খবর প্রকাশের পর থেকে শাকিব খান সন্তান আব্রাহাম জয়কে মেনে নিলেও স্ত্রী হিসেবে অপুকে মানবেন না বলে জানা যায়। শাকিব আরো বলেন, অপুকে তিনি বিয়ে করেননি। এদিকে বিষয়টির সঠিক সমাধান চাচ্ছেন অপু।

তবে আশার বাণী হচ্ছে, শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে বরফ গলতে শুরু করেছে। ১১ এপ্রিল অপু বিশ্বাস বলেন, ‘এখন বাসা থেকে বের হবো কিন্তু বাসার নিচে মিডিয়ার গাড়ি। দেখুন আমরাও সামাজিক মানুষ। আমাদের এতটা ছোট করা উচিৎ না। আমাদেরও তো পরিবার-পরিজন রয়েছে। এজন্যই শাকিব বিয়ের কথা বলতে না করতো।’

বিয়ের বিষয়টি কি আপোস হয়ে যাবে বলে মনে করছেন? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, হান্ড্রেড পার্সেন্ট যাবে। কেন যাবে না? সব কিছু আপোস হয়ে যাবে। ইনশাল্লাহ সমাধান হয়ে যাবে। এটা আমার স্বামী সন্তান ও আমার ব্যক্তিগত ব্যাপার। এখানে অ্যাড হয়েছে মিডিয়া। এর বাইরে আর কাউকে এসবের মধ্যে যুক্ত করতে চাই না।

গতকালের বিষয়টি আপনি কীভাবে দেখছেন? এমন প্রশ্ন করা হলে অপু বিশ্বাস বলেন, অবশ্যই পজেটিভলি দেখছি। পরিবারের মধ্যে ঝগড়া হবেই। কিন্তু আমাদের বিষয়টা মিডিয়ার মাধ্যমে হয়েছে। ঝগড়াও যেমন হয়েছে তেমনি মিলনও হবে।

এদিকে এরই মধ্যে শাকিব খানও অপু বিশ্বাসকে স্ত্রী হিসেবে মেনে নিয়েছেন বলে জানা গেছে। বিভিন্ন সংবাদ মাধ্যমে তিনি বলেছেন, অপু আমার স্ত্রী ও আব্রাহাম খান জয় আমার সন্তান। যদিও কাল তিনি অপু বিশ্বাসকে স্ত্রী হিসেবে মেনে নেননি। যাই হোক, শেষ পর্যন্ত এমন সংবাদে খুশি চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর