রাজধানীতে আজকের ডিল উদ্যোক্তা হাট শুরু
রাজধানীতে আজকের ডিল উদ্যোক্তা হাট শুরু
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৪-০৮ ১৬:৪৩:৫৬
প্রিন্টঅ-অ+


রাজধানীতে শুরু হয়েছে ফেসবুকভিত্তিক প্লাটফর্ম ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ উদ্যোক্তা হাট।

শনিবার সকালে রাজধানীর পান্থপথের সামারাই কনভেনশন সেন্টারে ‘আজকের ডিল উদ্যোক্তা হাট’ শিরোনামে এ হাটের উদ্বোধন করা হয়। চলবে ১০ এপ্রিল পর্যন্ত। হাটে প্রায় ৫০ উদ্যোক্তা অংশ নিয়েছেন।

আজকের ডিল উদ্যোক্তা হাটের আহ্বায়ক আসাদ ইকবাল জানান, উদ্যোক্তাদের পণ্য ও সেবা মানুষের মধ্যে তুলে ধরার জন্য এই হাটের আয়োজন করা হয়েছে। এখানে ৫০ জন উদ্যোক্তা তাদের তৈরি জামা, কাপড়, খাবার, চামড়াজাত পণ্য, ইলেকট্রনিকস, ইনটেরিয়র সামগ্রী, আইটি সেবা এবং বই প্রদর্শন ও বিক্রি জন্য এনেছেন।

হাটে অংশ নিয়েছে রেনে বাংলাদেশ, ট্যান, গুটিপা, রেপটো এডুকেশন সেন্টার, জেড প্যাক, স্মার্ট ওয়েবসোর্স, শাহীন হেল্প লাইন, লুকস-এলিগ্যান্ট অব ফ্যাশন, সুখপাখি হ্যান্ডিক্রাফটস, ব্র্যান্ড কিডজ, চাঁদের বাড়ি, টুইস্টেড রেসিপি, ভাইপার লেদার, এনেক্স, টয়শপ, গোল্ডেন ফাইভার এশিয়া, প্রিয় শপ ডটকম, ডট, মেইলস্কাউট, মায়া হোম ডেকোর, এক্সন হোস্ট, হোস্ট মাইট, সেইভটিকে ডটকম, আমিও ডটকম বাই প্রকৃতি, টেইল বার্ড, ইনটেরিয়র স্টুডিও, এন এম ক্লোদিং, চাল-ডাল, ছুটি, শৈলী, আদর্শ, রকমারি, বাংলার কবিতা প্রকাশন, তাম্রলিপি, বিজ্ঞান একাডেমি, গণিতের বই, নিজল ক্রিয়েটভ ও ওয়াওজার।

হাটের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে অনলাইন মার্কেটপ্লেস আজকের ডিল। সিলভার স্পন্সর বিডিভেঞ্চার লিমিটেড, দপ্তর আইটি এবং মেইল স্কাউট। আয়োজনের সহযোগী হিসেবে থাকছে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন)।

উদ্যোক্তা হাটের মিডিয়া পার্টনার রয়েছে এটিএন নিউজ, ঢাকা এফএম ও এনটিভিবিডি। ইন্টারনেট সহযোগী ব্র্যাকনেট এবং ফটোগ্রাফি পার্টনার নিজল ক্রিয়েটিভ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর