টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা
টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৪-০২ ১৩:৩১:৪৪
প্রিন্টঅ-অ+


ওয়ানডে সিরিজ শেষ। ৪ এপ্রিল থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। শ্রীলঙ্কার বিপক্ষের এই দু্ই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য শনিবার রাতে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলে নতুন মুখ সাইফউদ্দিন।

১৬ সদস্যের বাংলাদেশ দল : তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজা, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শুভাশীষ রায়, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান ও সাইফউদ্দিন।

৪ এপ্রিল কলম্বোতে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। একদিন বিরতি দিয়ে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দল দুটি। দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। কলম্বো থেকে ম্যাচ দুটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, টেন স্পোর্টস, টেন-১ ও টেন-১ এইচডি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর