সিলেটের জঙ্গি আস্তানায় অভিযানে সেনাবাহিনীর প্যারা-কমান্ডো
সিলেটের জঙ্গি আস্তানায় অভিযানে সেনাবাহিনীর প্যারা-কমান্ডো
২০১৭-০৩-২৪ ২২:১৩:৩৬
প্রিন্টঅ-অ+


সিলেটে ঘিরে করে রাখা জঙ্গি আস্তানায় অভিযান চালাতে সেনাবাহিনীর একটি টিম সেখানে পৌঁছেছে। অভিযানে সেনাবাহিনীর প্যারা-কমান্ডোর সহযোগিতা চাওয়া হলে রাত ৮টায় তারা ঘটনাস্থলে পৌঁছান।

এর আগে বিকালে ঢাকা থেকে বিশেষ অস্ত্র ও কৌশল বাহিনী-সোয়াতের একটি টিম দক্ষিণ সুরমার শিববাড়িতে পৌঁছায়।

সিলেট মহানগর পুলিশ-এসএমপির কমিশনার গোলাম কিবরিয়া জানান, সেনাবাহিনীর সহযোগিতা চাওয়া হলে রাত ৮টায় তারা ঘটনাস্থলে আসে। অভিযান সম্পর্কে দফায় দফায় বৈঠক চলছে।

পুলিশের ধারণা, চট্টগ্রাম ও ঢাকায় সাম্প্রতিক জঙ্গিবিরোধী অভিযানের পর ওই বাড়িতে বাড়িতে আস্তানা গেড়েছে নব্য জেএমবির জঙ্গিরা। এই আস্তানায় নব্য জেএমবির শীর্ষনেতা মুসা ও নারী জঙ্গি মর্জিনাসহ কমপক্ষে তিন জঙ্গি আশ্রয় নিয়েছে।

সূত্র আরও জানায়, ঢাকা-চট্টগ্রামে অভিযানের পর আটককৃত জঙ্গিদের দেয়া তথ্যমতে ৫তলা ভবন আতিয়া মহল শুক্রবার ভোররাত ঘেরাও করে পুলিশ। সেখানে অভিযানের লক্ষ্যে বৃহস্পতিবার রাতেই সিলেট পৌঁছায় কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি টিম।

সংশ্লিষ্টরা জানান, অভিযানের আগে ওই বাড়ির মূল ফটকে তালা লাগিয়ে দেয় আইনশৃংখলা বাহিনী। পার্শ্ববর্তী ৩তলা ভবন থেকে লোকজন সরিয়ে নেয়া হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর