বিশ্বসেরা অলরাউন্ডারের তালিকায় আবারও সাকিব
বিশ্বসেরা অলরাউন্ডারের তালিকায় আবারও সাকিব
ডেস্ক রিপোর্ট
২০১৭-০৩-২১ ১৪:০৮:২৯
প্রিন্টঅ-অ+


বিশ্বসেরা অলরাউন্ডারের তালিকায় বাংলাদেশের সাকিব আল হাসান ও ভারতের রবিন্দ্রচন্দ্র অশ্বিনের মধ্যে লড়াইটা চলছেই। গত সপ্তাহে পরপর দুই বার তাদের মধ্যে সেরার অবস্থান অদল-বদল হয়েছিল। ২০ মার্চ আইসিসি প্রকাশিত নতুন তালিকায় আবারও প্রথম স্থান দখল করেছেন সাকিব। দুইয়ে নেমে গেছেন অশ্বিন।

আইসিসি প্রকাশিত নতুন ওই তালিকায় ক্যারিয়ার সেরা অবস্থানে আছেন সাকিব (২১), মুশফিকুর রহিম (২৮)। সাম্প্রতিক এ তালিকাটি কলম্বো টেস্টকেও বিবেচনায় নিয়েছে। এতে ছয় উইকেট নেন সাকিব। টেস্টটিতে বাংলাদেশ জিতেছে চার উইকেটের ব্যবধানে। এ জয়ের ফলে শ্রীলংকার সঙ্গে ১-১ ব্যবধানে সিরিজ ড্র করতে সক্ষম হয়েছে বাংলাদেশ।

বিশ্বসেরা অলরাউন্ডারের তালিকায় সেরা পাঁচে জায়গা করে নিয়েছেন ভারতের রবীন্দ্র জাদেজা, ইংল্যান্ডের বেন স্টোক ও অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর