কেন্দ্রীয় শহীদ মিনারে পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সমিতি
কেন্দ্রীয় শহীদ মিনারে পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সমিতি
শেখ তাজুল ইসলাম তুহিন
২০১৭-০২-২২ ১৭:৩৬:০৮
প্রিন্টঅ-অ+


মহান একুশের প্রথম প্রহরে ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে এই প্রথম পীরগঞ্জ এর সর্বসাধারনের পক্ষ থেকে পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সমিতি, ঢাকা পুষ্পস্তবক অর্পণ করে। অধিকন্তু, একুশের প্রথম প্রহরে পীরগঞ্জ (ঠাকুরগাও) সমিতি, ঢাকা এর পক্ষ্য থেকে পীরগঞ্জ হাইস্কুল ও ডাকবাংলো শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের উদ্দেশ্য শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সমিতি, ঢাকা এর ইঞ্জিনিয়ারিং এবং আইটি বিষয়ক কার্যনির্বাহী কমিটির সদস্য প্রকৌশলী মোঃ এনায়েত করিম বলেন,
পুর্ব পরিকল্পনা অনুযায়ী, একুশে ফেব্রুয়ারিতে পীরগঞ্জ (ঠাকুরগাও) সমিতি, ঢাকা এর পক্ষ্য থেকে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে সফলভাবে ফুল দিয়ে ভাষা শহীদদের উদ্দেশ্যে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও র্যা লী সমাপ্ত করা হয় এবং তৎপরবর্তিতে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের ক্যান্টিনে সমিতির একটি বর্ধিত সভা অনুষ্টিত হয়।

উক্ত সভায় প্রোগ্রামকে সফলকাম করার জন্য বিশাল সমাগমকে ধন্যবাদ দেওয়া হয় এবং পীরগঞ্জ সমিতিকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য সিদ্ধান্ত ও কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়। উক্ত প্রোগ্রামে প্রফেসর সাইফুল ইসলাম (উপদেষ্টা মহোদয়), চৌধুরী মো আনোয়ার (আহব্বায়ক), তহিদুল ইসলাম তুহিন (সদস্য সচিব), অন্যতম সদস্য জনাব মাজহারুল ইসলাম ও জনাব ইফতেখারুল হক ধ্রুব প্রমুখ সহ আপামর ছাত্র ও পেশাজীবীদের বিশাল উপস্থিতিতে সফলকাম অনুষ্ঠানের জন্য পীরগঞ্জ সমিতি অভিভূত। সকলের অংশগ্রহন ও ভালবাসায় পীরগঞ্জ সমিতি আজ সিক্ত। সবাই বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আরো এক্টিভ হওয়ার জন্যে শপথ গ্রহণ করে। সেই সাথে আগের মিটিং এর সিদ্ধান্ত অনুযায়ী কার্যনির্বাহী কমিটির নিম্নক্ত ৮ (আট) জন inactive সদস্যবৃন্দদের কমিটি থেকে অব্যাহতি প্রদান করা হয় (উল্লেখ্য, সত্বর পরবর্তী মিটিং এ এক্টিভ নতুন সদস্যদের কমিটিতে অধিগ্রহণ করানো হবে):

1) Noman Kobir Protik
2) Col. Sohel Rana
3)Nur e Alam Sunny
4) Engr. Moshiur Rahman Sohel
5) Mukta
6) ATM Motakaberul Jewel
7) Badsha Faisal
8) Shohanur Rahman Sumon

পরিশেষে, গত মিটিং এর পরিকল্পিত বাৎসরিক অনুষ্ঠানের পাশাপাশি আগামী ১ লা বৈশাখে রাজধানীতে সমিতির পক্ষ থেকে পান্তা ইলিশ অনুষ্ঠানের ঘোষনা দিয়ে আজকের প্রোগ্রাম সমাপ্ত ঘোষনা করা হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ফিচার এর অারো খবর