রাজধানীতে প্রকৌশলীর রহস্যজনক মৃত্যু
রাজধানীতে প্রকৌশলীর রহস্যজনক মৃত্যু
ডেস্ক রিপোর্ট
২০১৭-০২-১৬ ২৩:৫০:৩২
প্রিন্টঅ-অ+


রাজধানীর ফার্মগেট এলাকার মনিপুরী পাড়ায় দেবজিক রায় নামের এক তথ্যপ্রযুক্তি (আইটি) বিষয়ক প্রকৌশলীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে মনিপুরী পাড়ার শেলটেক মনিহার ২/বি নম্বর বাড়ি থেকে তার নিথর দেহ উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে সন্ধ্যা ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দেবজিক রায় বনানী এলাকায় একটি আইটি ফার্মে কাজ করতেন। তার বাবার নাম সত্যেন রায়। তাদের বাড়ি নেত্রকোনা জেলার সদর উপজেলার ছোট বাজার গ্রামে।

দেবজিকের মামাতো ভাই হিমেল কর্মকার জানান, তার একটি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। কয়েক মাস আগে সেই মেয়ের বিয়ে হয়। এ দিয়ে সে খুব হতাশ ছিল। কিছুদিন ধরে কাজেও যেত না। আজ বিকেলে তার বাসায় গিয়ে তার নিথর দেহ পাই।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, এটি আত্মহত্যা না স্বাভাবিক মৃত্যু বোঝা যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর