সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল ২১ মার্চ
সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল ২১ মার্চ
ডেস্ক রিপোর্ট
২০১৭-০২-০৮ ১৪:২২:৪০
প্রিন্টঅ-অ+


সাগর-রুনিসাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার কোনও অগ্রগতি প্রতিবেদন দাখিল না করায় আগামী ২১ মার্চ তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত। বুধবার ঢাকা মুখ্য মহানগর হাকিম মো. মাজহারুল ইসলাম এই তারিখ নির্ধারণ করেন।

ঢাকা মহানগর হাকিম আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক আলতাফ হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মহানগর হাকিম মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-১ এর জ্যেষ্ঠ পুলিশ সুপার ওয়ারেস আলী মিয়া সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার কোনও অগ্রগতি প্রতিবেদন দাখিল না করায় বিচারক আগামী ২১ মার্চ তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি দম্পতি রাজধানীর পশ্চিম রাজাবাজারের বাসায় খুন হন। পরদিন (১২ ফেব্রুয়ারি) রুনির ভাই নওশের আলম রোমান বাদী হয়ে রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

আইন ও অধিকার এর অারো খবর