সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী গণস্বাক্ষর অভিযান শুরু ২৬ ফেব্রুয়ারি
সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী গণস্বাক্ষর অভিযান শুরু ২৬ ফেব্রুয়ারি
ডেস্ক রিপোর্ট
২০১৭-০২-০৮ ১৪:১৩:২৩
প্রিন্টঅ-অ+


‘সন্ত্রাস-জঙ্গিবাদকে না বলি, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ি’- স্লোগানকে সামনে রেখে ২৬ ফেব্রুয়ারি থেকে দেশব্যাপী শুরু হচ্ছে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী গণস্বাক্ষর অভিযান।

বুধবার জাতীয় প্রেবক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ নামের একটি সংগঠন। সংগঠনের নাটোর জেলা শাখার হেড অব অপারেশনস এম. এ সামাদ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন।

তিনি বলেন, ‘তিন মাসব্যাপী সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী গণস্বাক্ষর অভিযান চলবে। আগামী ২৬ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরের মধ্য দিয়ে এ কর্মসূচি শুরু হবে।’

তিনি আরো বলেন, এ কর্মসূচির লক্ষ্য হলো দেশের চলমান সন্ত্রাস, জঙ্গিবাদ ও মৌলবাদ প্রতিরোধে প্রশাসনের পাশাপাশি জনগণের মাঝে গণসচেতনতা তৈরি করা। আশা করি এর মাধ্যমে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানুষ আরো বেশি সচেতন হবে। বিভিন্ন জায়গায় ক্যাম্প বসিয়ে স্বাক্ষর সংগ্রহ করা হবে।

সংগঠনের সহসভাপতি সুলতানা পান্নার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের নেত্রী কোহেলী কুদ্দুস মুক্তি, সংগঠনের সাধারণ সম্পাদক রাজিব হাসান (শাপলা), দপ্তর সম্পাদক স্বপন হোসেন প্রমুখ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর