বিয়ে করলেন সংগীতশিল্পী ও ইঞ্জিনিয়ার অনুপম রায়
বিয়ে করলেন সংগীতশিল্পী ও ইঞ্জিনিয়ার অনুপম রায়
২০১৫-১২-০৭ ১১:২৪:২৩
প্রিন্টঅ-অ+


সাদামাটা আয়োজনে বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীতপরিচালক এবং ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ার অনুপম রায়। পাত্রী তাঁর দীর্ঘদিনের প্রেমিকা পিয়া চক্রবর্তী। বিয়ের আয়োজনে শুধু দুই পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন।

অনুপম রায় কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন।

অনুপমের স্ত্রী পিয়া নৃবিজ্ঞানে পিএইচডি করছেন গ্রেটার নয়দার শিব নাদার বিশ্ববিদ্যালয়ে। কলেজে পড়ার সময় অনুপমের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল তাঁর। এই বন্ধুত্ব পরবর্তীতে এসে গড়ায় ভালোবাসার সম্পর্কে। আর এর সফল সমাপ্তি হলো ৬ ডিসেম্বর, বিয়েতে।

ভারতের বাংলা ভাষার এই সময়ের জনপ্রিয় তরুণ গায়ক, গীতিকার এবং সুরকারদের মধ্যে অন্যতম অনুপম রায়। ২০১০ সালে সৃজিত মুখোপাধ্যায়ের ‘অটোগ্রাফ’ সিনেমায় ‘আমাকে আমার মতো থাকতে দাও’ ও ‘বেঁচে থাকার গান’ এর মাধ্যমে কলকাতার গানের জগতে নিজের সম্ভাবনার কথা জানান দেন অনুপম রায়। এরপর তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

অনুপম রায় প্রাথমিক শিক্ষার ১০ বছর পার করেন কলকাতার সেন্ট পলস ব্রডিং অ্যান্ড ডে স্কুলে। তিনি তাঁর কলেজজীবন পার করেন বিড়লা ফাউন্ডেশন থেকে। এরপর কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর