২০১৭-০১-৩১ ০২:৫৬:০০
প্রিন্টঅ-অ+


মাত্র ৫ হাজার টাকায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজনেস ক্লাসে ভ্রমণ করা যাবে। চট্টগ্রাম ও সিলেট রুটে বিজনেস ক্লাসে বিশেষ এই অফার ঘোষণা করছে রাষ্ট্রায়ত্ব এই এয়ারলাইন্সটি।

বিমানের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক শাকির মেরাজ সমকালকে জানান, চট্টগ্রাম-ঢাকা রুটে ওয়ানওয়ে ৫ হাজার ৫শ এবং ঢাকা-সিলেট ও সিলেট-ঢাকা রুটে ওয়ানওয়ে ৫ হাজার টাকায় টিকিট ক্রয় সুবিধা অফার দেওয়ার প্রধান কারণ উন্নত গ্রাহক সেবা।

তিনি বলেন, সৈয়দপুর, যশোর ও বরিশাল রুটেও ইকোনমি ক্লাসে বিশেষ অফার ঘোষণা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এখন থেকে বরিশাল রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন দুই হাজার সাতশ টাকা, যশোর রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন দুই হাজার নয়শ টাকা এবং সৈয়দপুর রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন দুই হাজার সাতশ টাকা। এ বিশেষ অফারটি আগামী ৩১ মার্চ পর্যন্ত বহাল থাকবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর