অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সম্পর্কে ফাটল
অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সম্পর্কে ফাটল
২০১৭-০১-২৬ ১২:০৭:৩১
প্রিন্টঅ-অ+


বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সম্পর্কে ফাটল ধরেছে! তাদের দূরত্ব এতোটাই বেড়েছে যে দু’জনে আলাদা হয়ে গেছেন। মিডিয়ায় সম্প্রতি এই বোমা ফাটিয়েছেন বচ্চন-পরিবারের ঘনিষ্ঠ রাজনীতিবিদ অমর সিং।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে অমর সিং দাবি করেছেন, অমিতাভ আর জয়ার সম্পর্ক বেশ কিছু দিন থেকেই ভালো যাচ্ছে না। তারা দু’জনে দু’টি আলাদা বাংলোয় থাকা শুরু করেছেন।

প্রতীক্ষা নামের বাংলোটিতে একজন, আরেকজন জনক নামের অন্য বাংলোটিতে থাকেন।

পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে নাকি সম্পর্ক ভালো যাচ্ছে না শাশুড়ি জয়ার। জয়া-ঐশ্বরিয়ার মধ্যেও গোলমাল চলছে বলে দাবি করেন অমর।

রাজ্যসভার সদস্য অমর বহু দিন থেকেই বচ্চন পরিবারের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। শোনা যায়, তিনিই জয়াকে সমাজবাদী পার্টির টিকিট পেতে সাহায্য করেছিলেন। সেই অমরই এবার বচ্চন-পরিবারের গুপ্তকথা ফাঁস করে দিলেন সংবাদমাধ্যমে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর