আজ ঘরে ফিরছে টাইগাররা
আজ ঘরে ফিরছে টাইগাররা
ডেস্ক রিপোর্ট
২০১৭-০১-২৫ ১২:২৯:২৬
প্রিন্টঅ-অ+


ডিসেম্বরে বিপিএলের কোয়ালিফায়ার ম্যাচ শেষ হওয়ার পর পরই দেশ ছাড়তে শুরু করে টাইগাররা। বিপিএল শেষ হতে না হতেই স্কোয়াডের সব খেলোয়াড়রা অস্ট্রেলিয়ায় পৌঁছে যান ক্যাম্পের জন্য। সেখান থেকে নিউজিল্যান্ড যায় টাইগাররা। দেড় মাসের লম্বা সফর শেষ করে আজ রাতে দেশে ফিরবে বাংলাদেশ ক্রিকেট দল।

ক্রাইস্টাচার্চ থেকে অকল্যান্ড হয়ে রাত ৯টায় ঢাকায় অবতরণ করার কথা রয়েছে টাইগারদের বহনকারী সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটটির।

দেশে ফিরে মাত্র ৪দিন বিশ্রাম নেওয়ার সুযোগ পাবেন টাইগারা। এরপর ৩০ জানুয়ারি ভারত সফরের উদ্দেশ্যে ডাকা ক্যাম্পে যোগ দিবেন তারা। ২ ফেব্রুয়ারি ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়বেন মুশফিক-তামিমরা। ৯ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে হায়দরাবাদে একমাত্র টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। তার আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলারও কথা রয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর