আরাফাত সানির বিরুদ্ধে এবার যৌতুকের মামলা
আরাফাত সানির বিরুদ্ধে এবার যৌতুকের মামলা
ডেস্ক রিপোর্ট
২০১৭-০১-২৩ ১৬:২২:০৯
প্রিন্টঅ-অ+


জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে এবার যৌতুকের মামলা দায়ের করেছেন তার স্ত্রী দাবিদার সেই তরুণী। সোমবার ঢাকা মহানগর হাকিম মো. রায়হান উল ইসলামের আদালতে এ মামলা দায়ের করেন ওই তরুণী।

আদালতের বেঞ্চ সহকারী (পেশকার) মো. আনোয়ারুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় আসামি করা হয়েছে আরাফাত সানি ও তার মা নার্গিস আক্তারকে। মামলার বাদীসহ চারজনকে সাক্ষী করা হয়েছে। বাদী পক্ষের আইনজীবী ছিলেন মো. কামাল উদ্দিন।

বাদীর জবানবন্দি গ্রহণ শেষে আরাফাত সানিকে আগামী ৫ এপ্রিল সশরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ দেন আদালত। এছাড়া তার মা নার্গিস আক্তারকে মামলা থেকে অব্যাহতি দিয়েছেন আদালত।

মামলার বিবরণীতে বলা হয়, গত ১৯ জানুয়ারি (২০১৭) সন্ধ্যা সাতটার দিকে ৩২ নম্বর দক্ষিণ কুনিপাড়ায় আসামি আরাফাত সানি বাদীর কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আসামি বাদীকে ভাড়া বাসায় একা রেখে চলে যান।

মামলার বিবরণীতে আরও বলা হয়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর পাঁচ লাখ এক টাকা দেন মোহরে তাদের বিয়ে হয়। এরপর বাদীর বোনোর বাড়িতে তারা স্বামী-স্ত্রী হিসেবে সংসার শুরু করেন। তবে বিয়ের ছয় মাস যেতে না যেতে আসামি ২০১৫ সালের ২৯ জুলাই ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। গত বছরে ২৩ ডিসেম্বর যৌতুকের টাকা না দিলে ও বেশি বাড়াবাড়ি করলে পরিণতি খারাপ হবে এবং তাদের অন্তরঙ্গ ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন আরাফাত সানি। এরপর বাদী ২৫ ডিসেম্বর মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন । জিডি নম্বর ১৮০১।

মামলার বিবরণীতে দ্বিতীয় আসামি ও আরাফাত সানির মায়ের বিরুদ্ধে অভিযোগ করে বলা হয়েছে, যৌতুক না দিলে তার সঙ্গে কোনও সম্পর্ক থাকবে না এবং তাকে পুত্রবধূ হিসেবে মেনে নেবেন না বলে দ্বিতীয় আসামি হুমকি দেন এবং গালাগালি করেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর