বাংলাদেশের প্রিয়তি ‘মিস আর্থ’র সেরা দশে
বাংলাদেশের প্রিয়তি ‘মিস আর্থ’র সেরা দশে
২০১৫-১১-০৩ ০৯:৪০:১১
প্রিন্টঅ-অ+


বাংলাদেশী বংশোদ্ভূত মাকসুদা আক্তার প্রিয়তি মর্যাদাপূর্ণ সুন্দরী প্রতিযোগিতা ‘মিস আর্থ ২০১৬’র সেরা দশে জায়গা করে নিয়েছেন। ওই প্রতিযোগিতায় আয়ারল্যান্ডের প্রতিনিধি হয়ে অংশ নিচ্ছেন তিনি। শুক্রবার (১৬ অক্টোবর) বিচারকের রায়ে সেরা দশে জায়গা করে নেন প্রিয়তি।

১৩ অক্টোবর জ্যামাইকার গ্র্যান্ড পেলাডিয়াম রিসোর্টে শুরু হয়েছে এ প্রতিযোগিতা।

‘মিস আর্থ’র জন্য জিম ফিগার হয়েছেন প্রিয়তি। তিনি আরও বলেন, ‘সেরা দশে স্থান পেয়ে আমার আত্মবিশ্বাস বেড়ে গেছে। আশা করি বাংলাদেশ ও আয়ারল্যান্ডের জন্য সম্মান বয়ে আনবো।’

২০১৪ সালে ‘মিজ আয়ারল্যান্ড’র মুকুট মাথায় উঠেছিল প্রিয়তির। সেই সুবাদেই ‘মিস আর্থ’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পেয়েছেন। এই গ্ল্যামার কন্যার জন্ম ঢাকার ফার্মগেটে। কৈশোরেই পড়াশোনার জন্য আয়ারল্যান্ডে পাড়ি জমান। পেশাগতভাবে বিমান চালনার সঙ্গে যুক্ত। পাশাপাশি মডেলিং করেন। ইতোমধ্যে আয়ারল্যান্ডের একটি সিনেমায় অভিনয় করেছেন।

‘মিস আর্থ’-এ অংশ নেওয়ার জন্য হলিউডের একটি সিনেমার প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন প্রিয়তি। তিনি বলেন, ‘প্রতিযোগিতাটি খুবই মর্যাদাপূর্ণ। এতে সেরা হওয়ার স্বপ্ন নিয়েই অংশ নিচ্ছি। আমার বিশ্বাস আমি পারব। এর জন্য আমার প্রস্তুতির কোন কমতি নেই।’

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর