সহজ কিস্তিতে মিলবে হুয়াওয়ে স্মার্টফোন
সহজ কিস্তিতে মিলবে হুয়াওয়ে স্মার্টফোন
ডেস্ক রিপোর্ট
২০১৭-০১-১৮ ০০:৫২:২০
প্রিন্টঅ-অ+


এখন থেকে ইএমআই বা কিস্তিতে কেনা যাবে হুয়াওয়ের স্মার্টফোন। চীনা হ্যান্ডসেট প্রস্তুতকারক প্রতিষ্ঠানটির নির্দিষ্ট মডেলের স্মার্টফোন সর্বনিন্ম ৩ ও সর্বোচ্চ ২৪ মাসের কিস্তিতে কোনো সুদ ছাড়াই কিনতে পারবেন স্মার্টফোনপ্রেমীরা।

নতুন এই অফারে ‘হুয়াওয়ে পি৯’, ‘হুয়াওয়ে জিআর৫ (২০১৭)’, ‘হুয়াওয়ে জিআর৫ মিনি’ এবং ‘ওয়াইসিক্স ২ মডেল পাওয়া যাবে।

ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, লংকা বাংলা ফাইন্যান্স এবং সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা হুয়াওয়ের ওই সব স্মার্টফোন ইএমআইতে কিনতে পারবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে হুয়াওয়ে বাংলাদেশ।

এ ব্যাপারে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিঃ-এর ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, ‘ক্রেতারা হুয়াওয়ের স্মার্টফোনগুলো যাতে বাজেট সংক্রান্ত চিন্তা ছাড়া সহজেই কিনতে পারে সে জন্য আমরা ইএমআই সুবিধা চালু করেছি।’

যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধরা সিটি শপিং মলের হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টারসহ দেশের ৬৪টি জেলার হুয়াওয়ের ব্র্যান্ড শপগুলো থেকে এই ইএমআই সুবিধা নিতে পারবেন গ্রাহকরা।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর