তারেক মাসুদ চলচ্চিত্র উৎসব মার্চে
তারেক মাসুদ চলচ্চিত্র উৎসব মার্চে
সংগীতা ঘোষ
২০১৫-১২-০৬ ০৭:০৮:৩৭
প্রিন্টঅ-অ+


প্রয়াত চলচ্চিত্রকার তারেক মাসুদের জন্মবার্ষিকী ৬ ডিসেম্বর। জন্মদিনকে কেন্দ্র করে গত দুই বছর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উত্সবের আয়োজন করছে ‘তারেক মাসুদ মেমোরিয়াল ট্রাস্ট।’ গত দুই বছর উৎসবটি ডিসেম্বরে আয়োজন করা হলেও এবারের উৎসবটি আগামী বছরের মার্চে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উত্সবের এবারের বিষয় ‘ন্যায় বিচার আমার অধিকার’। সর্বোচ্চ ১০ মিনিট সময়সীমার মধ্যে চলচ্চিত্রটি হতে পারে কল্পচিত্র, প্রামাণ্য চলচ্চিত্র ও অ্যানিমেশন। ১৬-২৫ বছর বয়সী যে কেউ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। অংশগ্রহণে ইচ্ছুক প্রতিযোগীকে আগামী ৩১ জানুয়ারির মধ্যে নির্ধারিত ফরম পূরণ করে চলচ্চিত্র জমা দিতে হবে।

প্রতিযোগিতায় জমা দেওয়ার জন্য চলচ্চিত্রগুলো হতে হবে ২০১৪ সালের ১ জুলাইয়ের পর নির্মিত। প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকবেন ক্যাথরিন মাসুদ, মোরশেদুল ইসলাম, প্রসূন রহমান ও খুশী কবির।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর