হলিউড বিমানবন্দরে গুলিতে নিহত ৫
হলিউড বিমানবন্দরে গুলিতে নিহত ৫
ডেস্ক রিপোর্ট
২০১৭-০১-০৭ ১১:৫৩:৫৫
প্রিন্টঅ-অ+


যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ফোর্ট লডারডেল হলিউড বিমানবন্দরে বন্দুকধারীর গুলিতে ৫ জন নিহত এবং কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। পুলিশের গুলিতেও একজন আহত হয়েছে। ফোর্ট লডারডেল হলিউড বিমানবন্দরের ২নং টার্মিনালে ব্যাগেজ সংগ্রহের এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার সকাল ৯টার দিকে এই হামলার ঘটনা ঘটে বলে স্থানীয় শেরিফের কার্যালয়ের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স এই তথ্য জানিয়েছে।
ব্রেয়ার্ড শেরিফের কার্যালয়ের টুইট বার্তায় বলা হয়, হামলায় ৫ জন নিহত ও একজনকে আটক করা হয়েছে। শেরিফ স্কট ইসরাইলের টুইটে অবশ্য ৮ জন নিহত হয়েছে বলে উল্লেখ করা হয়।
হোয়াইট হাউজের সাবেক প্রেস সেক্রেটারি আরি ফ্লেশার টুইটারে লেখেন, আমি ফোর্ট লডারডেল এয়ারপোর্টে। এখানে গুলিবর্ষণ হচ্ছে। লোকজন দৌড়াদৌড়ি করছে।
গুলিবর্ষণের বেশ কিছু সময়ের মধ্যেই ২৬ বছর বয়সি বন্দুকধারী হামলাকারী এস্তেবান সান্টিয়াগো পুলিশের গুলিতে আহত হয়েছে এবং তাকে আটক করা হয়েছে বলে এক প্রত্যক্ষদর্শীর বরাতে জানিয়েছে এনবিসি নিউজ।
ফ্লোরিডার সেনেটর বিল নেলসন জানিয়েছেন, সান্টিয়াগো মার্কিন সেনাবাহিনীর পরিচয়ী কার্ড বহন করছিলো। এ ঘটনায় ফোর্ট লডারডেল-হলিউড বিমানবন্দরের সব ফ্লাইট সাময়িক বাতিল করা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিদেশ এর অারো খবর