দেশেই ডোমেইন-হোস্টিংয়ে আন্তর্জাতিক মানের সেবা
দেশেই ডোমেইন-হোস্টিংয়ে আন্তর্জাতিক মানের সেবা
ডেস্ক রিপোর্ট
২০১৭-০১-০৭ ১১:৪৯:৫২
প্রিন্টঅ-অ+


ওয়েবসাইট তৈরিতে প্রয়োজনীয় ডোমেইন ও মানসম্মত হোস্টিংয়ের ক্ষেত্রে দেশেই আন্তর্জাতিক মানের সেবা দিচ্ছেন বাংলাদেশের ব্যবসায়ীরা। ডোমেইন হোস্টিং প্রোভাইডার অ্যাসোসিয়েশনের (বিডিএইচপিএ) দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন। শুক্রবার রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে বিডিএইচপিএ।

অনুষ্ঠানে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) সভাপতি রাজিব আহমেদ বলেন, তথ্যপ্রযুক্তি খাতে ডোমেইন ও হোস্টিং অনেক বড় একটি খাত। এখানে অনেক তরুণ উদ্যোক্তা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তবে ডোমেইন ও হোস্টিং ক্রয়ের ক্ষেত্রে সঠিক তথ্য না জানার কারণে অনেকেই প্রতারিত হচ্ছেন। তাঁদের সঠিক তথ্য প্রদানের মাধ্যমে ডোমেইন ও মানসম্মত হোস্টিং ক্রয়ের ক্ষেত্রে উদ্বুদ্ধ করতে পারে বিডিএইচপিএ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর