মোবাইল অ্যাপসেই ব্যাংক লোন
মোবাইল অ্যাপসেই ব্যাংক লোন
ডেস্ক রিপোর্ট
২০১৭-০১-০১ ১৭:২৮:৪০
প্রিন্টঅ-অ+


উড়ি ব্যাংক বাংলাদেশ সম্প্রতি গ্রাহকদের আরো উন্নত আর্থিক সেবা দিতে “WiBee Financial Advisor” নামে একটি মোবাইল অ্যাপস চালু করেছে। নতুন এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে গ্রাহকরা ঋণ, আমানত, বৈদেশিক লেনদেন, কিস্তিআমানত ও ট্রেড ফাইন্যান্স এর জন্য আবেদন করতে পারবেন।

গ্রাহকরা তাদের স্মার্ট ফোন ব্যবহার করে “WiBee Financial Advisor” এর মাধ্যমে ব্যাংকিং সেবার জন্য অনুরোধ করতে পারবেন, ব্যাংক অনুরোধ প্রাপ্তির ২৪ ঘণ্টার মধ্যে গ্রাহকের সঙ্গে যোগাযোগ করবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে কর্তৃপক্ষ জানিয়েছে।

গ্রাহকদের আর তাদের লোনের জন্য ব্যাংকে আসতে হবেনা বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। উড়ি ব্যাংক, প্রথম কোরিয়ান ব্যাংক ১১৭ বছরেরও বেশি সময় ধরে ব্যাংকিং ঐতিহ্য বজায় রেখে বিশ্বের ২৪ টি দেশে শতাধিক শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

অর্থনীতি এর অারো খবর