মন্ত্রীকন্যাকে বিয়ে করলেন ইমরান এইচ সরকার
মন্ত্রীকন্যাকে বিয়ে করলেন ইমরান এইচ সরকার
স্টাফ রিপোর্টার
২০১৭-০১-০১ ১২:৪৩:৫৯
প্রিন্টঅ-অ+


গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার এবং শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কন্যা নাদিয়া নন্দিতা ইসলামের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।শিক্ষামন্ত্রীর সরকারি বাসভবন হেয়ার রোডের নিকেতন-এ শনিবার (৩১ ডিসেম্বর) রাতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়।
সন্ধ্যার পর ঘরোয়া আয়োজনে বেশ কয়েকটি গাড়ি নিয়ে বরযাত্রী আসে হেয়ার রোডের বাসায়। এরপর বাড়ির বাইরে খোলা জায়গায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাতত্ত্বের সহকারী অধ্যাপক নাদিয়া এবং বর গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের জন্য আলাদা করে সাজানো হয় মঞ্চ।দুপক্ষের ঘনিষ্ট আত্মীয়-স্বজন বিয়েতে উপস্থিত ছিলেন।এছাড়া অনুষ্ঠানে ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
গত শুক্রবার (৩০ ডিসেম্বর) ঘরোয়া পরিবেশে তাদের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। এরপর মিডিয়ায় এ বিয়ের খবর ছড়িয়ে পড়ে।
ব্লগার অ্যান্ড অনলাইন অ্যাকটিভিস্ট নেটওয়ার্কের আহ্বায়ক হিসেবে গণজাগরণ আন্দোলনে যুক্ত হন ইমরান এইচ সরকার। রংপুর মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাস করেন তিনি।মেডিক্যাল কলেজের ছাত্র থাকাবস্থায় বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন ইমরান।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর