৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে সারা দেশে আওয়ামী লীগের সমাবেশ
৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে সারা দেশে আওয়ামী লীগের সমাবেশ
স্টাফ রিপোর্টার
২০১৬-১২-২৯ ১৪:৪১:৫৯
প্রিন্টঅ-অ+


৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস পালন করবে আওয়ামী লীগ। এ উপলক্ষে ওইদিন সারাদেশে জেলা, উপজেলায় সমাবেশ করবে দলটি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) এ কর্মসূচি ঘোষণা করেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত প্রস্তুতি সভায় এ কর্মসূচি ঘোষণা করা হয়। আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচি সফল করতে ঢাকা মহানগর ও তার আশপাশের জেলা সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্যদের সঙ্গে এ যৌথসভা করা হয়।

ওবায়দুল কাদের জানান, ‘এ দিনটিতে (৫ জানুয়ারি) রাজধানীতে দুইটি জনসভা করা হবে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে রাসেল স্কয়ারে একটি সমাবেশ হবে। ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে বঙ্গবন্ধু এভিনিউয়ে আরেকটি সমাবেশ করা হবে।’

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর