নগরবাসীকে নির্বিঘ্নে থার্টি ফার্স্ট উদযাপনের আহ্বান ডিএমপি কমিশনারের
নগরবাসীকে নির্বিঘ্নে থার্টি ফার্স্ট উদযাপনের আহ্বান ডিএমপি কমিশনারের
স্টাফ রিপোর্টার
২০১৬-১২-২৯ ১৪:২৪:০০
প্রিন্টঅ-অ+


থার্টি ফার্স্টকে ঘিরে কোনও ধরনের নিরাপত্তা হুমকি নেই জানিয়ে নগরবাসীকে নির্বিঘ্নে উৎসব উদযাপনের আহ্বান জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। বৃহস্পতিবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।
ডিএমপি কমিশনার বলেন, ‘থার্টি ফার্স্ট উপলক্ষে ঢাকা নগরীকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হবে। সারা শহরে নিরাপত্তা বাহিনীর ১০ হাজার সদস্য দিয়ে এক নিরাপত্তা বলয় তৈরি করা হবে, যাতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে।’
যেকোনও ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে চেকপোস্ট ও ব্লকরেইড চলমান রয়েছে বলে জানান কমিশনার। ৩১ ডিসেম্বর রাতে রাস্তার ওপরে বা প্রকাশ্যে কোনও ধরনের অনুষ্ঠানের আয়োজন না করার অনুরোধ জানান তিনি।
রাস্তার ওপরে বা ফ্লাইওভারে কোনও ধরনের অনুষ্ঠান আয়োজনের অনুমতি না থাকলে বাড়িতে বা ছাদে পুলিশের অনুমতি সাপেক্ষে থার্টি ফার্স্ট উদযাপন করা যাবে বলে জানান আছাদুজ্জামান মিয়া। এক্ষেত্রে নিরাপত্তার ব্যবস্থাও করা হবে বলে আশ্বস্ত করেন তিনি।
সংবাদ সম্মেলনে সিটিটিসির প্রধান মনিরুল ইসলাম, রমনা জোনের ডিসি মারুফ হোসেন সরদার, ট্রাফিক উত্তর ও দক্ষিণের ডিসিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর