ডিজিটাল আইসিটি মেলায় আকর্ষণীয় যত অফার
ডিজিটাল আইসিটি মেলায় আকর্ষণীয় যত অফার
ডেস্ক রিপোর্ট
২০১৬-১২-২৬ ১৪:১৯:৩৪
প্রিন্টঅ-অ+


দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) জমজমাট আয়োজনে চলছে ‘ডিজিটাল আইসিটি মেলা ২০১৬ উইন্টার’।

২২ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ৬ দিনের এই প্রযুক্তি পণ্যের মেলা। কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি আয়োজিত এবারের মেলায় সাড়ে ৬ শতাধিক প্রতিষ্ঠান সর্বশেষ প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির সর্বশেষ নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।

মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে রয়েছে প্রযুক্তি পণ্যের ওপর মূল্য ছাড় ও আকর্ষণীয় উপহার অফার।

মেলা উপলক্ষে ডেল দিচ্ছে প্রতিটি ল্যাপটপ কিনলে একটি স্ক্র্যাচ কার্ড আর এই স্ক্র্যাচ কার্ডে পুরস্কার হিসেবে রয়েছে মাউস, পেন্ ড্রাইভ, হেডফোন, হার্ডডিস্ক, ডেল ব্যাকপ্যাক এবং ডেল মনিটর।

আসুস ল্যাপটপ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষলেই পুরস্কার হিসেবে রয়েছে রেফ্রিজারেটর, আসুসের স্মার্টফোন, জ্যাকেট, টি-শার্ট এবং অ্যান্টিভাইরাস।

মেলায় ধামাক্কা অফার দিচ্ছে ই-স্ক্যান অ্যান্টিভাইরাস। বিনা মূল্যে মোবাইল পাওয়া যাবে ই-স্ক্যান অ্যান্টিভাইরাস ক্রয়ে।

মেলা উপলক্ষে কিউবি দিচ্ছে মাত্র ৮৯৯ টাকায় মডেম, সঙ্গে প্যাকেজে থাকছে বিশেষ মূল্য ছাড়।

টিপি লিংকের যেকোনো পণ্য কিনলে পাওয়া যাবে স্ক্র্যাচ কার্ড আর ঘষলেই উপহার হিসেবে রয়েছে নগদ ৫ হাজার টাকা পর্যন্ত। এছাড়াও রয়েছে জ্যাকেট এবং টি-শার্ট।

মেলায় আইলাইফের জেইডিএয়ার ১৪ ইঞ্চি ল্যাপটপ পাওয়া যাচ্ছে ১৬ হাজার ৪৯৯ টাকায়।

এছাড়াও প্রতিদিন রয়েছে র‌্যাফেল ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার। রয়েছে ওয়াই-ফাই সুবিধা, গেমাদের জন্য দ্বিতীয় তলায় রয়েছে গেমিং জোন এবং একই তলায় ইসেটের বুথে রয়েছে সেলফি প্রতিযোগিতা। সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রতিদিন পুরস্কার হিসেবে পেতে পারেন মোবাইল ফোন, হুডি এবং টি-শার্ট।

মেলার অংশ হিসেবে মার্কেটের প্রথম তলায় চলছে রক্তদান কর্মসূচি এবং দ্বিতীয় তলায় চলছে এন্ট্রিপাশের সঙ্গে ফ্রি মুভি দেখার ব্যবস্থা।

প্রতি বছরের মতো এবারও ছাত্র-ছাত্রীদের জন্য মেলায় প্রবেশ ফ্রি করা হয়েছে। শুধুমাত্র শিক্ষাপ্রতিষ্ঠান প্রদত্ত পরিচয়পত্র দিয়েই ছাত্র-ছাত্রীরা মেলা পরিদর্শন করতে পারবে। মেলার প্রবেশ টিকেট মূল্য ১০ টাকা এবং সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত আয়োজিত এই মেলা চলবে আগামীকাল ২৭ ডিসেম্বর পর্যন্ত।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর