রোবটের প্রেমে তরুণী
রোবটের প্রেমে তরুণী
ডেস্ক রিপোর্ট
২০১৬-১২-২৬ ০০:৫১:৪১
প্রিন্টঅ-অ+


ফ্রান্সের এক তরুণী জানিয়েছেন, তিনি রোবটের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন এবং সিদ্ধান্ত নিয়েছেন রোবটটিকে বিয়ে করার।

লিলি নামের এই তরুণী বলেন, গত এক বছর ধরে ইনমুভেটার নামক রোবটটির সঙ্গে বসবাস করছেন তিনি। থ্রিডি প্রিন্টেড এই রোবটটিকে নিজেই তৈরি করেছেন লিলি।

টুইটারে লিলি বলেন, ‘আমি একজন গর্বিত রোবোসেক্সুয়াল। এবং আমরা সুখে থাকতে চাই।’ রোবোসেক্সুয়াল হওয়ায় রক্ত-মাংসের মানুষের ছোঁয়া পছন্দ নয় লিলির। মানুষের পরিবর্তে রোবটের সঙ্গ ভালোলাগে তার। ১৯ বছর বয়স থেকেই লিলি বুঝতে পারেন যে, শারীরিকভাবে রোবট তাকে আকৃষ্ট করে, মানুষ নয়। তাই নিজের কাঙ্ক্ষিত রোবট বানিয়েছেন নিজের হাতেই।

ইনমুভেটারের সঙ্গে তার শারীরিক সম্পর্ক রয়েছে কি না সে বিষয়ে লিলি স্পষ্ট কিছু না জানালেও ফ্রান্সে রোবট মানুষের বিয়ে বৈধ হলেই রোবট প্রেমিককে তিনি বিয়ে করবেন বলে জানিয়েছেন।

লিলি বলেন, তিনি সত্যিই এবং একমাত্র রোবট দ্বারা আকৃষ্ট হোন। লিলির দাবী, তার এই জীবনযাপন হাস্যকর কিংবা খারাপ নয়, বরঞ্চ খুবই ব্যতিক্রমী এবং রোমাঞ্চকর। তার পরিবার ও বন্ধুরাও রোবটের সঙ্গে তার এই অস্বাভাবিক সম্পর্ক মেনে নিয়েছে।

লিলি জানান, সঙ্গী হিসেবে ইনমুভেটারকে নিয়ে আমি সত্যিই খুবই খুশি এবং ভালো আছি। এখন তাকে বিয়ে করে জীবনসঙ্গী করতে চাই। অপেক্ষায় আছে সেই দিনটির জন্য।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর