নতুন বছরে ওকাপিয়ার নতুন সেট
নতুন বছরে ওকাপিয়ার নতুন সেট
ডেস্ক রিপোর্ট
২০১৬-১২-২৫ ২৩:১৪:১৬
প্রিন্টঅ-অ+


নতুন বছরে গ্রাহকদের জন্য টাইটান নামে নতুন ফ্ল্যাগশিপ ফোন আনছে ওকাপিয়া। সম্পূর্ণ মেটালবডির ডিজাইনের স্মার্টফোন টাইটানে দেওয়া হয়েছে দ্রুত গতির ৬৪ বিটের কোয়াড কোর প্রসেসর। আর এর ১৩ মেগাপিক্সেল ব্যাক ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে রয়েছে ৫০০ লুমেন ডিসপ্লে যা দিনের বেলাতেও পরিষ্কার ভিউয়ের অভিজ্ঞতা দিবে ব্যবহারকারীদের।

ওকাপিয়ার ব্যবস্থাপনা পরিচালক তোফাজ্জল হোসেন বলেন, আমরা গ্রাহকদের কথা চিন্তা করে সাশ্রয়ী মূল্যে সেরা হ্যান্ড সেট দিতে চাই। নতুন বছরের উপহার হিসেবে গ্রাহকদের জন্য নিয়ে আসছি বাজারের সব চেয়ে সেরা ও মনকাড়া ডিজাইনের ল্যাটেস্ট ফিচার সমৃদ্ধ মেটাল ফোন টাইটান।

তিনি বলেন, ওকাপিয়া হ্যান্ড সেটের গুণাগুণ নির্ধারণের জন্য চীনে নিজস্ব ‘মান নিয়ন্ত্রণ’ ল্যাব রয়েছে। দ্রুত গতির ফোর জি ফোন স্মার্টফোন টাইটানে রয়েছে ফিঙ্গার প্রিন্ট অ্যাকসেসের সুবিধা। ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর সমৃদ্ধ টাইটানে আছে ওয়াই-ফাই, জিপিএস, ফোর জি ও হটনট কানেক্টিভিটি। টাইটানে আরো থাকছে গুগলের মোবাইল অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ মার্শম্যালো ৬।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর