৯২ আরোহী নিয়ে রুশ সামরিক বিমান বিধ্বস্ত
৯২ আরোহী নিয়ে রুশ সামরিক বিমান বিধ্বস্ত
ডেস্ক রিপোর্ট
২০১৬-১২-২৫ ১৪:২০:০০
প্রিন্টঅ-অ+


উড্ডয়নের পর নিখোঁজ হওয়া রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পরিবহন বিমানটি বিধ্বস্ত হয়েছে; কৃষ্ণসাগরে মিলেছে এর ধ্বংসাবশেষ।

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে বলে বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে বলা হয়েছে।

দেশটির মন্ত্রণালয় জানায়, রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের টিইউ-১৫৪ বিমানের ধ্বংসাবশেষ সোচি শহরের উপকূল থেকে দেড় কিলোমিটার দূরে কৃষ্ণসাগরের ৫০ থেকে ৭০ মিটার গভীরে পাওয়া গেছে।

রোববার স্থানীয় সময় ভোর ৫টা ২০ মিনিটে কৃষ্ণসাগর তীরবর্তী শহর সোচির অ্যাডলার বিমানবন্দর থেকে উড্ডয়নের বিশ মিনিট পর বিমানটি রাডার থেকে অদৃশ্য হয়ে যায়। বিমানটিতে ৯২ জন আরোহী ছিলেন। তাদের মধ্যে রয়েছে রুশ সামরিক বাহিনীর একটি ব্যান্ড দল ও গণমাধ্যমকর্মী। সিরিয়ায় দায়িত্বপালনকারী রুশ সেনাদের সঙ্গে তাদের ইংরেজি নতুন বছর উদযাপনের কথা ছিল।

বিমানটি রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের, যা সিরিয়ার লাটকিয়া প্রদেশের দিকে যাচ্ছিল।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র ইগর কনাশেকভ সাংবাদিকদের জানান, এখন পর্যন্ত একটি মরদেহ উদ্ধার হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিদেশ এর অারো খবর