মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় আইভী
মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় আইভী
ডেস্ক রিপোর্ট
২০১৬-১২-২৩ ১৪:৩৮:২১
প্রিন্টঅ-অ+


টানা দ্বিতীয় মেয়াদে নারায়ণগঞ্জের মেয়র নির্বাচিত হয়ে ‘সবাইকে নিয়ে’ কাজ করার যে প্রতিশ্রুতি সেলিনা হায়াৎ আইভী দিয়েছেন, তার সূচনায় তিনি সবার আগে মিষ্টি হাতে গেলেন পরাজিত প্রার্থী সাখাওয়াত হোসেনের বাড়িতে।

বৃহস্পতিবার রাতে ভোটের ফল প্রকাশের পর শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের খানপুর এলাকায় সাখাওয়াতের বাসায় যান। দুই নেতাই এ সময় নারায়ণগঞ্জের উন্নয়নে পারষ্পরিক সহযোগিতার কথা বলেন এ সময়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আইভী বলেন, “আমি আসছি সৌজন‌্য সাক্ষাতের জন‌্য। আমি কথা দিয়েছিলাম, হারি বা জিতি, আমি আসব। আমি প্রতিশ্রুতি রক্ষা করতে এসেছি।”

ভোটের মাঠে পরাজিত হলেও নারায়ণঞ্জের উন্নয়নে মেয়রকে সহযোগিতা করার প্রতিশ্র্রুতি দেন সাখাওয়াত, যিনি সাত খুনের মামলায় বাদীপক্ষের আইনজীবী হিসেবে পরিচিতি পেয়েছেন।

“জনগণের জন‌্য আপনি কাজ করবেন। প্রয়োজনে যে সহযোগিতা লাগে আমি তা দেব।”

সাখাওয়াত বলেন, “… মাদকের শহর, সন্ত্রাসের শহর- এই দুর্নাম থেকে যাতে নারায়ণগঞ্জ রক্ষা পায়। সেটা আপনার কাছ থেকে আশা করব।

জবাবে আইভী বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তিনি নিজে আগে থেকেই সোচ্চার। তার সেই চেষ্টা অব‌্যাহত থাকবে।

“আশা করি এবার উনাকেও সাথে পাব, উনিও সোচ্চার থাকবেন। মিলেমিশে কাজ করব, নারায়ণগঞ্জের জন‌্য কাজ করব।”

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর