প্রকাশ্যে ভোট দিলেন শামীম ওসমান
প্রকাশ্যে ভোট দিলেন শামীম ওসমান
ডেস্ক রিপোর্ট
২০১৬-১২-২২ ১৪:৩৭:৫৬
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান নারায়নগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোট দিয়েছেন।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শহরের ১২ নম্বর ওয়ার্ডের বার একাডেমি কেন্দ্রে গাড়িতে (ঢাকা মেট্রো-ঘ-১৫-১৬৬২ ) করে তিনি ভোট দিতে আসেন। এ সময় তার সঙ্গে কেন্দ্রে প্রবেশ করেন নেতাকর্মীরাও। সাংবাদিক ও নেতাকর্মীদের সামনেই প্রকাশ্যে নৌকা মার্কায় ভোট দেন তিনি। এর পর তিনি নিজের ব্যালট পেপার সাংবাদিকদের সামনে তুলে ধরেন।

ভোট দিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন শামীম ওসমান। তিনি বলেন, দলের স্বার্থে, নেত্রীর স্বার্থে প্রার্থীর সাথে কোনো যোগাযোগ ছাড়াই সবাই নৌকার পক্ষে কাজ করেছেন। নৌকা বিপুল ভোটে জয়লাভ করবে। জনগণ উন্নয়নের পক্ষে ভোট দেবেন।

তিনি আরও বলেন, নির্বাচনের ফল কোন গুরুত্বপূর্ণ বিষয় নয়। আমরা এই নির্বাচনকে একটা দৃষ্টান্ত হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই, যাতে বাংলাদেশের মানুষকে নিয়ে কেউ কোন কথা বলতে না পারে। আমেরিকার নির্বাচন নিয়েও প্রশ্ন উঠেছে। তবে আশা করি এই নির্বাচন নিয়ে কোন প্রশ্ন উঠবে না।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর