খিজির খাঁন হত্যার সন্দেহভাজন আসামি ৫ দিনের রিমান্ডে
খিজির খাঁন হত্যার সন্দেহভাজন আসামি ৫ দিনের রিমান্ডে
সংগীতা ঘোষ
২০১৫-১২-০৫ ০৬:৫১:২০
প্রিন্টঅ-অ+


খিজির খাঁন হত্যার সন্দেহভাজন আসামি। ধারণা করা হচ্ছে, তার কাছ থেকে এই দুই হত্যাকাণ্ডের গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।

খিজির খাঁন হত্যার সন্দেহভাজন আসামি নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাতুল মুজাহিদিন বাংলাদেশ (জেএমবি) এর শীর্ষ নেতা আব্দুল গাফফার (৩৮) গ্রেফতার হয়েছেন। ধারণা করা হচ্ছে, তার কাছ থেকে খিজির খাঁন এবং গোপীবাগের সিক্স মার্ডার সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম বৃহস্পতিবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়ক থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর শুক্রবার আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে।

মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পূর্ব জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মাহবুব আলম জানান, জেএমবির শীর্ষ নেতা আব্দুল গাফফার। ২০০৫ সালে দেশ ব্যাপী সিরিজ বোমা হামলার ঘটনায় তিনি গ্রেফতার হয়েছিলেন। তিন বছর আগে জামিনে ছাড়া পান। জেল থেকে মুক্তি পাওয়ার পর আবারো জঙ্গি তৎপরতায় লিপ্ত হয়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর শুক্রবার ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে।

তিনি জানান, গ্রেফতারকৃত আব্দুল গাফফার গোপীবাগের সিক্স মার্ডার ও বাড্ডার খিজির খাঁন হত্যার সন্দেহভাজন আসামি। ধারণা করা হচ্ছে, তার কাছ থেকে এই দুই হত্যাকাণ্ডের গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

আইন ও অধিকার এর অারো খবর