কারিনা-সাইফের ছেলের ভুয়ো ছবি ভাইরাল
কারিনা-সাইফের ছেলের ভুয়ো ছবি ভাইরাল
ডেস্ক রিপোর্ট
২০১৬-১২-২১ ১২:২৬:৫৭
প্রিন্টঅ-অ+


গত ২০ ডিসেম্বর সকাল সাড়ে সাতটা নাগাদ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন করিনা কপূর খান। সাইফ-করিনার তরফে এক বিবৃতিতে জানানো হয়, তাঁরা ছেলের নাম রেখেছন তৈমুর আলি খান পটৌডী। এ খবর ছড়িয়ে পড়ার পর গতকাল রাত থেকেই একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন করিনা। হাতে অজস্র চ্যানেল। তাঁর কোলের কাছে শুয়ে একটি শিশু। পরম মমতায় শিশুর মাথায় চুমু খাচ্ছেন বেবো। ওয়েব দুনিয়ায় ভাইরাল এই ছবিটি করিনা-সইফের ছেলে তৈমুরের প্রথম ছবি বলে দাবি করা হয়। কিন্তু এর সত্যতা মেলেনি।

আজ বুধবার সকালে খান দম্পতির মুখপাত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, করিনার ভাইরাল হওয়া ছবিটি ভুয়ো। তৈমুরের কোনও ছবি এখনও মিডিয়াতে দেওয়া হয়নি।

তবে সেলেবদের জীবনে এমন ঘটনা নতুন নয়। বছর পাঁচেক আগে আরাধ্যা বচ্চনের জন্মের পরও ঐশ্বর্যা রাই বচ্চনের একটি ভুয়ো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তখন হাল ধরেছিলেন খোদ অমিতাভ বচ্চন। বিগ বি মিডিয়াকে জানিয়েছিলেন, যে ভাইরাল হওয়া সেই ছবিটি ছিল ভুয়ো।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর