পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসিকে প্রকাশ্যে অপহরণের চেষ্টা!
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসিকে প্রকাশ্যে অপহরণের চেষ্টা!
ডেস্ক রিপোর্ট
২০১৬-১২-১৭ ১১:৫০:২১
প্রিন্টঅ-অ+


পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আল-নকীব চৌধুরীকে প্রকাশ্যে অপহরণচেষ্টার অভিযোগ উঠেছে। শুক্রবার বিজয় দিবসের অনুষ্ঠান শেষে ঢাকা যাওয়ার পথে ঢাকা-বনপাড়া সড়কের সলঙ্গার কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নাটোরের বড়াইগ্রাম থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

ওই বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান ড. এম আবদুল আলীম রাতে সমকালকে জানান, বিজয় দিবসের অনুষ্ঠান শেষে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আল-নকীব চৌধুরী ঢাকায় যাচ্ছিলেন। বিকেল ৩টার দিকে ঢাকা-বনপাড়া সড়কের টোল প্লাজার কাছে পৌঁছলে তিনটি মাইক্রোবাসে ১৭/১৮ যুবক তার গাড়ি অনুসরণ করে। সলঙ্গার কাছে গিয়ে গাড়ির গতিরোধ করে তাকে অপহরণের চেষ্টা করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা ভিসির ওপর হামলার চেষ্টা চালায়। চালকের বিচক্ষণতা এবং স্থানীয়দের সহযোগিতায় তিনি রক্ষা পান। পরে তিনি নাটোর এবং সিরাজগঞ্জ পুলিশ সুপারের সহযোগিতায় ঢাকার পথে যাত্রা করেন।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আল-নকীব চৌধুরী তার ওপর হামলা এবং অপহরণ চেষ্টার অভিযোগের সত্যতা স্বীকার করে সমকালকে বলেন, কী কারণে এ ঘটনা ঘটেছে তা তিনি অনুধাবন করতে পারছেন না।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

শিক্ষা এর অারো খবর