দুই সন্তানের বাবা মেসি বিয়ে করবেন!
দুই সন্তানের বাবা মেসি বিয়ে করবেন!
ডেস্ক রিপোর্ট
২০১৬-১২-১৭ ১১:২৯:২৭
প্রিন্টঅ-অ+


আগামী বছর দীর্ঘদিনের প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জুকে বিয়ে করবেন আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসি।

আর্জেন্টিনায় প্রকাশিত একাধিক রিপোর্টের বরাত দিয়ে বিভিন্ন সংবাদমাধ্যম এমন খবরই প্রকাশ করছে।

মেসি-রোকুজ্জুর বিয়ে নিয়ে প্রথম রিপোর্ট করেন রেডিও মেট্রো’র আর্জেন্টাইন ক্রীড়া সাংবাদিক পাবলো ভার্সকি।

পরে ‘এএফই’ এবং স্থানীয় অনেক সংবাদমাধ্যম তা নিশ্চিত করে। জানা যায়, ২০১৭ সালের মাঝামাঝি সময়ে ২৯ বছর বয়সী মেসি ও ২৮ বছর বয়সী রোকুজ্জুর বিয়ের অনুষ্ঠান হবে। তবে তা বার্সেলোনার গ্রীষ্মকালীন ব্যস্ততার ওপর নির্ভর করছে।

বান্ধবীর সঙ্গে মেসিসংবাদ সংস্থা এএফইতে প্রকাশিত খবরে বলা হয়, ২০১৭ সালে বিয়ে করবেন মেসি ও রোকুজ্জু। তারিখটি নির্ভর করছে বার্সেলোনার ম্যাচের সূচি এবং কাতালানদের চ্যাম্পিয়নস লিগের ভাগ্যের ওপর।

ভার্সকি নাকি তার রিপোর্টে জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠানটি হবে আর্জেন্টিনায়, ‘আমি জানতে পেরেছি, আগামী বছর এখানে বড় ধরনের উদযাপন (মেসি-রোকুজ্জুর বিয়ে) হবে। আমি নিশ্চিত কোনো তারিখ বলতে পারছি না কিন্তু এটা রোজারিওতেই হবে।’

১৯৯৬ সালে জন্মস্থান আর্জেন্টিনার রোজারিওতে মেসি ও রোকুজ্জুর প্রথম দেখা হয়। দীর্ঘদিনের প্রেমিকাকে এবার পাকাপাকিভাবে জীবনসঙ্গীনী করছেন বিশ্ব ফুটবলের এ ক্ষুদে জাদুকর। তাদের দু’টি সন্তান আছে। চার বছরের থিয়াগো মেসি ও এক বছরের মাতেও মেসি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর